Suvendu Adhikari: সিআইডিকে পিসি - ভাইপোর দারোয়ান বলে আক্রমণ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর 


BJP, shubendu Adhikary



সিবিআইকে দেওয়া দেবযানী মুখোপাধ্যায়ের মায়ের চিঠিকে হাতিয়ার করে আক্রমণ শানালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সুজন চক্রবর্তী ও শুভেন্দু অধিকারীর নাম নিতে দেবযানীকে চাপ দিচ্ছে সিআইডি দাবি করে সিবিআইকে চিঠি দিয়েছে দেবযানীর মা। আর তারপরেই বৃহস্পতিবার দুপুরে টুইটারে তিনি সিআইডিকে পিসি - ভাইপোর দারোয়ান বলে আক্রমণ করেন।



টুইটারে শুভেন্দু লেখেন, ‘লজ্জা, চরম লজ্জা! যে সিআইডি এক সময় মর্যাদার সঙ্গে কাজ করেছে সে আজ বাংলার পিসি - ভাইপোর দারোয়ানে পরিণত হয়েছে। বন্দ্যোপাধ্যায়দের স্বার্থরক্ষায় অপরাধকে ইন্ধন দিচ্ছে সিআইডি। রাজ্যের বিরোধী দলনেতার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ আনতে জেলবন্দি কয়েদিকে চাপ দেওয়া হচ্ছে’।



চিঠিতে শর্বরী মুখোপাধ্যায় জানিয়েছেন, ‘সারদার থেকে টাকা নিয়েছেন শুভেন্দু ও সুজন। সারদার থেকে দুজনেই নিয়েছেন ৬ কোটি টাকা করে। তাঁর সামনেই টাকা দেওয়া হয়েছে বলে বয়ান দিতে দেবযানীকে চাপ। অভিযোগ না করলে আরও ৯টি মামলায় ফাঁসানো হবে'।



জানা যায় চিঠিতে দাবি সারদাকাণ্ড নিয়ে কয়েকটি প্রশ্ন করার পরই দেবযানীকে সিআইডি আধিকারিক বলেন, তাঁকে শুভেন্দু অধিকারী ও সুজন চক্রবর্তীর বিরুদ্ধে রাজসাক্ষী হতে হবে। বলতে হবে সুজন ও শুভেন্দু ২ জনই সুদীপ্ত সেনের কাছ থেকে ৬ কোটি টাকা করে নিয়েছেন। আর সেই টাকার লেনদেন হয়েছে তাঁর সামনে। সিআইডি আধিকারিকের এই প্রস্তাব পত্রপাঠ খারিজ করে দেন দেবযানী। তখন তাঁকে ওই সিআইডি আধিকারিক হুঁশিয়ারি দিয়ে বলেন, কথা না শুনলে ৯টি ভুয়ো মামলায় ফাঁসিয়ে দেওয়া হবে তাঁকে।