Partha Chatterjee: ‘মরে যাব, আমি মরে যাব, বেরোতে দিন’ -  চিৎকার পার্থর

Partha Chatterjee



‘মরে যাব, আমি মরে যাব, বেরোতে দিন’ আদালত কক্ষ থেকে বেরোনোর পথে আর্তনাদ রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের। আদালত কক্ষ থেকে কোর্ট লকআপে যাওয়ার পথে তাঁকে ঘিরে উপচে প়ড়া ভিড়। তার মধ্যেই ভেসে এল পার্থ চট্টোপাধ্যায়ের আর্তনাদ, ‘‘মরে যাব, আমি মরে যাব।’’


শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় (SSC Scam) এবার সিবিআই হেফাজতে পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। আগামী ২১ সেপ্টেম্বর পর্যন্ত সিবিআই হেফাজতে থাকবেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী।


শিক্ষক নিয়োগ দুর্নীতি কাণ্ডে পার্থ চট্টোপাধ্যায়কে জেরা করলে, আরও সব তথ্য বেরিয়ে আসবে। ফলে পার্থ চট্টোপাধ্যায়কে জেরা করতে চেয়ে বৃহস্পতিবার আলিপুর আদালতে আবেদন করে সিবিআই। এরপরই শুক্রবারের শুনানি পার্থ চট্টোপাধ্যায়কে ফের সিবিআই হেফাজতের নির্দেশ দেওয়া হয় আদালতের তরফে।


শুক্রবার আদালত কক্ষে চোখের জল ফেলতে দেখা যায় পার্থ চট্টোপাধ্যায়কে। জামিনের জন্য কেঁদেকেটে অস্থির হন রাজ্যের প্রাক্তন মন্ত্রী। পার্থ বলেন, জনপ্রতিনিধি হিসেবে তাঁর কোনও কলঙ্ক নেই। এসএসসি পৃথক সংস্থা। তারা তথ্য মুছে দিয়েছে। পাশাপাশি তাঁকে জেলে রাখতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা চক্রান্ত করছে বলেও অভিযোগ করেন পার্থ।