Share Market : এই স্টক 1 বছরে 850% রিটার্ন দিয়েছে, জানুন বিস্তারিত 

Share Market


সোলেক্স এনার্জি শেয়ার প্রাইস (Solex Energy Share Price) হল সেই কয়েকটি কোম্পানির মধ্যে একটি যাদের শেয়ার গত এক বছরে বিনিয়োগকারীদের জন্য অসাধারণ রিটার্ন দিয়েছে। কোম্পানিটির শেয়ারে একটানা আপার সার্কিট চলছে। মঙ্গলবার কোম্পানিটির শেয়ার ৫ শতাংশ বেড়ে ৪৬৩.০৫ টাকায় বন্ধ হয়েছে। এর আগে, সোমবারও কোম্পানিটির শেয়ারের ঊর্ধ্বগতি হয়েছিল। আসুন জেনে নিই কোম্পানিটির শেয়ারের সার্বিক পারফরম্যান্স কেমন?

গত এক মাসে কোম্পানিটির (Solex Energy Share Price) শেয়ার তাদের অবস্থানগত বিনিয়োগকারীদের 150 শতাংশ রিটার্ন দিয়েছে। একই সময়ে, গত ৬ মাসে কোম্পানিটির শেয়ারের দাম ১০০ টাকা থেকে বেড়ে ৪৬৩ টাকা হয়েছে। অর্থাৎ অবস্থানগত বিনিয়োগকারীরা প্রায় ৩৬০ শতাংশ রিটার্ন পেয়েছেন। এক বছর আগে কোম্পানিটির শেয়ারের দাম ছিল মাত্র ৪৯ টাকা, যা এখন বেড়ে দাঁড়িয়েছে ৪৬৩ টাকায়। অর্থাৎ এক বছরে এই কোম্পানির শেয়ার বেড়েছে ৮৫০ শতাংশ।

একজন বিনিয়োগকারী যিনি 1 মাস আগে কোম্পানির শেয়ারে 1 লক্ষ টাকা দান করেছিলেন তিনি তার রিটার্ন বাড়িয়ে 2.50 লক্ষ টাকা করতেন। একই সময়ে, যে বিনিয়োগকারী 6 মাস আগে কোম্পানির শেয়ারে 1 লাখ টাকা বাজি রেখেছিলেন তাদের রিটার্ন এখন বেড়ে 4.60 লাখ টাকা হবে। একইভাবে, এক বছর আগে বিনিয়োগ করা 1 লাখ টাকা এখন বেড়ে 6.90 লাখ টাকা হবে।




সোলেক্স এনার্জি শেয়ারের মার্কেট (Solex Energy) ক্যাপ 370 কোটি টাকা। কোম্পানির 52-সপ্তাহের সর্বনিম্ন 42.50 টাকা। একই সময়ে, এই ছোট ক্যাপ কোম্পানির 52-সপ্তাহের সর্বোচ্চ 463.05 টাকা।




(অস্বীকৃতি: এটি একটি বিনিয়োগ পরামর্শ নয়। স্টক মার্কেটে বিনিয়োগ ঝুঁকির বিষয় এবং বিনিয়োগ করার আগে অনুগ্রহ করে আপনার উপদেষ্টার সাথে পরামর্শ করুন।)