নোরা ফাতেহিকে দিল্লি পুলিশ প্রায় চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে


nora





বলিউড অভিনেত্রী নোরা ফাতেহিকে (Actor Nora Fatehi) শুক্রবার দিল্লি পুলিশ প্রায় চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে ২০০ কোটি টাকার তোলাবাজি মামলায় (200 Crore Extortion Case)।


এই মামলাটি জেলবন্দি সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrashekhar) সঙ্গে যুক্ত। জানা গিয়েছে, ফাতেহিকে দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ শাখা (Delhi Police Economic Offences Wing) জিজ্ঞাসাবাদ করেছে।

nora


এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED) এর আগে অর্থ পাচারের সন্দেহে সুকেশ চন্দশেখর ও ফাতেহিকে (Nora Fatehi) একসঙ্গে জিজ্ঞাসাবাদ করেছিল।

সুকেশের কাছ থেকে দামী উপহার নেওয়ার অভিযোগ রয়েছে নোরার (Nora Fatehi) বিরুদ্ধে। এই মামলায় শুক্রবার (০২ সেপ্টেম্বর) তাকে ৭ ঘণ্টা ধরে জেরা করে দিল্লি পুলিশের ইকোনমিক উইংস  (Delhi Police Economic Offences Wing)

দিল্লি পুলিশের ইকোনমিক উইংসের পক্ষে  (Delhi Police Economic Offences Wing) দায়ের এফআইআরের ভিত্তিতে এই মামলার তদন্ত করছে কেন্দ্রীয় সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টর (ইডি), পাশাপাশি নিজেদের তদন্ত বহাল রেখেছে দিল্লি পুলিশের ইকোনমিক উইংস।

nora

জানা যায়, অভিযুক্ত সুখেশের সঙ্গে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে যুক্ত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করছে ইডি এবং দিল্লি পুলিশের ইকোনমিক উইংস।