Gal Gadot : Wonder Woman খ্যাত ইজরায়েলি অভিনেত্রী গ্যাল গ্যাডট এবার Evil Queen

Gal Gadot, Wonder Woman , Evil Queen 


Gal Gadot
Gal Gadot


শুক্রবার ডি 23 এক্সপোতে ডিজনির লাইভ-অ্যাকশন ফিল্ম স্নো হোয়াইটের প্রথম চেহারা প্রকাশিত হয়েছে। ডিজনির প্রথম ফিচার ফিল্ম স্নো হোয়াইট অ্যান্ড দ্য সেভেন ডোয়ার্ফস-এর উপর ভিত্তি করে, যা 1937 সালে মুক্তি পেয়েছিল, মুভিটির সংক্ষিপ্ত টিজারে অভিনেতা রাচেল জেগলারকে স্নো হোয়াইট এবং ওয়ান্ডার ওমেন খ্যাত  ইজরায়েলি অভিনেত্রী গ্যাল গ্যাডটকে (Gal Gadot) এভিল কুইন চরিত্রে দেখানো হয়েছে।




সংক্ষিপ্ত টিজারটি শুরু হয়েছিল ইভিল কুইন (Gal Gadot) ম্যাজিক মিররকে তার আইকনিক প্রশ্ন জিজ্ঞাসা করে, "দেয়ালে জাদু আয়না, সবার মধ্যে সবচেয়ে সুন্দর কে?" ডিজনি রাজকুমারী স্নো হোয়াইট টিজারে তার পোশাকে উপস্থিত হয়েছিল যা তার বিষাক্ত আপেল ফেলে দিয়ে শেষ হয়েছিল।


Gal Gadot
Gal Gadot


টিজার প্রদর্শনের পরে, দুই তারকা তাদের চলচ্চিত্র সম্পর্কে কথা বলেন। যখন জেগলার তার চলচ্চিত্রের প্রথম ফুটেজ দেখার পরে কান্নায় ভেঙ্গে পড়েছিলেন, তখন গ্যাডট  (Gal Gadot) শেয়ার করেছিলেন যে কীভাবে স্নো হোয়াইট-এ তার ভূমিকা তার ক্যারিয়ারে এখন পর্যন্ত যা করেছে তার থেকে আলাদা।

তিনি স্নো হোয়াইটের তার সংস্করণটি আরও বিশদভাবে বর্ণনা করতে গিয়ে বলেছিলেন, "তুমি মনে রাখবে সেই মেয়েটি স্নো হোয়াইট। তিনি অবশ্যই আধুনিক যুগের জন্য তৈরি। তাদের সবার মধ্যে সবচেয়ে সুন্দর হওয়ার অর্থ কী তার উপর এমন জোর দেওয়া হয়েছে। এবং স্নো হোয়াইটের জন্য, এটি নিজেকে, তার অভ্যন্তরীণ কণ্ঠস্বর এবং এজেন্সির ধারনা খুঁজে বের করার শর্তে আসছে যাতে সে একজন ন্যায়নিষ্ঠ শাসক এবং একটি দুর্দান্ত রানী হতে পারে।"


Gal Gadot
Gal Gadot


গ্যাল গ্যাডট চলচ্চিত্রের জন্য বিশ্বের প্রথম ভিলেনের জুতা পায়ে তার আনন্দ প্রকাশ করেছেন। তিনি ইভিল কুইন চরিত্রে অভিনয় করার বিষয়ে বলেন, “আমি আগে যা করেছি তা থেকে এটি খুব আলাদা ছিল। আমি হৃদয় যেখানে থাকা উচিত অন্য প্রান্তে খেলতে অভ্যস্ত। তিনি বিশ্বের প্রথম সবচেয়ে আইকনিক ভিলেন এবং তার জুতোয় পা রাখা এবং তার ত্বকের নীচে থাকা খুব আনন্দদায়ক ছিল।" তিনি আরও যোগ করেছেন যে তিনি চলচ্চিত্রে "কোকিলের মতন আনন্দে পাগল হয়ে নিজেকে প্রসারিত করতে এবং নাচতে পেরে অনেক আনন্দ পেয়েছি।" 


প্রসঙ্গত ইজরায়েলি অভিনেত্রী গ্যাল গ্যাডট (Gal Gadot) 'ওয়ান্ডার ওম্যান' (Wonder Woman)-র ভূমিকায় ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অব জাস্টিস (২০১৬), ওয়ান্ডার ওম্যান (২০১৭) এবং জাস্টিস লিগ (২০১৭) ছবিতে অভিনয় করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ