গাড়িতে করে Dj নিয়ে যাওয়া রুখতে ছোট গাড়ি চালকদের সাথে বৈঠক পুলিশ প্রশাসনের 

police and public




গাড়িতে করে Dj নিয়ে যাওয়া রুখতে করা পদক্ষেপ জলপাইগুড়ি পুলিশ প্রশাসনের । এদিন জলপাইগুড়ি সদর ট্রাফিক অফিসে ছোট ট্রাক চালক দের নিয়ে একটি আলোচনা সভা করা হয়। এদিন আলোচনা সভায় উপস্থিত ছিলেন জলপাইগুড়ি কতওয়ালি থানার ic, সদর ট্রাফিক ওসি সহ অন্যান্য পুলিশের আধিকারিকেরা।

ছোট গাড়ির চালকদের বৃষ্টির মধ্যে ডিজে বাজিয়ে জলপেস যাবার উপর করা নিষেধাজ্ঞা জারি করা হয়। যে বা যারা এভাবে ডিজে বাজিয়ে যাবে তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে বলে এদিনের বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়।




কিছুদিন আগে জল্পেস যাবার পথে মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু হয় দশজনের এর পর আরো বেশি সচেতন হয় জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ। বৃষ্টির সময় ডিজে বাজিয়ে জল্পেশ যাওয়ার উপর করাকরি শুরু করে জলপাইগুড়ি থানায় পুলিশ। এ বিষয়ে এক ছোট ট্রাকচালক সন্তোষ ঝা জানান কয়েকদিন আগেই এক মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে জল্পেশ যাওয়ার পথে, সেরকম দুর্ঘটনা যাতে আর না ঘটে সেই বিষয়ে সচেতন করতে আজকের এই বৈঠক । আজকের বৈঠক খুবই ভালো হয়েছে । পুলিশ কর্তারা আমাদের জানিয়েছে কি কি করা যাবে আর কি কি করা যাবে না । আমরা এ বিষয়ে নজর রাখব।




অপরদিকে আর একজন গাড়ি চালক জানান পুলিশের সাথে আমাদের বৈঠক খুবই ভালো হয়েছে । আমরা আরও বেশি সচেতন হব। এবার সবাইকে জানিয়ে দেবো ডিজে বাজিয়ে যারা যায় তারা জল্পেশ যেন না যায় ।