প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবকদের ডেকে শিক্ষিকাদের ওপর নির্যাতনের অভিযোগ, ব্যাপক চাঞ্চল্য 





জলপাইগুড়ির ঐতিহ্যবাহী মাড়োয়ারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবকদের ডেকে শিক্ষিকাদের ওপর নির্যাতনের অভিযোগ উঠলো টিচার ইন চার্জ সরিতা চৌধুরীর বিরুদ্ধে। ব্যাপক উত্তেজনা স্কুলে। আতঙ্কিত খুদে পড়ুয়ার। ঘটনাস্থলে অ্যাম্বুলেন্স।

শুক্রবার জলপাইগুড়ি মাড়োয়ারি প্রাথমিকবিদ্যালয়ে শিক্ষিকাদের সঙ্গে দীর্ঘ দিন থেকে চলে আসা টিচার ইন চার্জের গন্ডগোল চরম আঁকার ধারণ করে, অসুস্থ হয়ে পরেন এক শিক্ষিকা। অভিযোগ, সরিতা চৌধুরী নামের টিচার ইন চার্জ দীর্ঘ পাঁচ বছর থেকেই নাকি স্কুলের শিক্ষিকাদের মানসিক নির্যাতন করে আসছেন।

শুক্রবার ঘটনা প্রকাশ্যে আসতেই জেল শহরের চঞ্চল্য ছড়িয়ে পরে। ঘটনাস্থলে গিয়ে দেখা যায় এক শিক্ষিকা অসুস্থ হয়ে পরে রয়েছেন।

এই প্রসঙ্গে শিক্ষিকা রিতা রাম অভিযোগ করে জানান, এই সরিতা চৌধুরী দীর্ঘ দিন থেকে স্কুলের বাকি শিক্ষিকাদের নানান অছিলায় মানসিক নির্যাতন করে আসছেন।

টিচার ইন চার্জ সরিতা চৌধুরী দ্বারা মানসিক নির্যাতনের শিকার হয়ে অসুস্থ হয়ে পরা শিক্ষিকা কাঁদতে কাঁদতে বলেন আমরা নতুন নিয়ম অনুযায়ী অন্য সার্কেল থেকে মাদার স্কুলে আবার ফিরে এসেছি, কিন্তু এই সরিতা চৌধুরী আমাদের জয়েন করতে দিচ্ছে না, এই ঘটনা জেলা স্কুল পরিদর্শক অফিস কেউ জানিয়ে কোনো লাভ হয় নি। আরও পড়ুনঃ Breaking News : প্রাইভেট টিউশন নিয়ে কড়া ভূমিকায় রাজ্য, ২০০ শিক্ষকের নামে জারি হল নোটিস

যদিও যাকে ঘিরে এত অভিযোগ সেই প্রধান শিক্ষিকার সঙ্গে স্কুলে এবং তার বাসভবনে এই ব্যাপারে প্রতিক্রিয়া নিতে গেলেও কোথাও ওনাকে পাওয়া যায় নি।

এদিকে এই ঘটনা প্রসঙ্গে জেলা প্রাথমিক স্কুল কাউন্সিলের সচিব শ্যামল চন্দ্র রায়, জানান, গতকাল এই স্কুলের শিক্ষিকারা আমার কাছে এসেছিলো । বিষয় টি দেখছি।