Latest Online Bengali News Portal

Breaking

Friday, August 26, 2022

Breaking: এবার কোচবিহারের কল্যানী পোদ্দার, প্রাথমিক শিক্ষক নিয়োগ দুর্নীতির অভিযোগ

wb primary : এবার কোচবিহারের কল্যানী পোদ্দার, প্রাথমিক শিক্ষক নিয়োগ দুর্নীতির অভিযোগ

Kalyani Poddar
Kalyani Poddar




দেদার চাকরি বিক্রি হয়েছে কল্যাণী পোদ্দারের (Kalyani Poddar) হাত দিয়ে এমনটাই অভিযোগ বিজেপির বিধায়কের। রাজ্যে একের পর এক নিয়োগ নিয়ে অভিযোগ উঠেছে যা নিয়ে চলছে সি বি আই এর তদন্ত। সক্রিয় হয়েছে ইডিও। আর্থিক তছরুপের বিষয় গুলি দেখছে ইডি আধিকারিকরা। ইতিমধ্যে গ্রেপ্তার হয়েছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চ্যাটার্জী , প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি মানিক ভট্টাচার্যের নামে জারি হয়েছে লুক আউট নোটিশ। 



অভিযোগ একের পর এক শাসক দলের নেতা থেকে পঞ্চায়েত দের বিরুদ্ধে । এবার একই ঘটনা নিয়ে তোলপাড় কোচবিহার জেলা জুড়ে। এবার অভিযোগ উঠল  প্রাথমিক বিদ্যালয় সংসদের প্রাক্তন চেয়ারপার্সন কল্যাণী পোদ্দার (Kalyani Poddar) এর বিরুদ্ধেও। 



তার বিরুদ্ধে অভিযোগ- ২০১৪ সালের প্রাথমিক শিক্ষক (wb primary)
 নিয়োগে দেদার চাকরির নামে টাকা নিয়েছেন। তার কোচবিহার মাথাভাঙ্গায় প্রায় ১৫ কোটি টাকার সম্পত্তি। এই অভিযোগ রঘুনাথ পুরের বিজেপি বিধায়ক বিবেকানন্দ বাউরির। প্রচুর বেআইনি সম্পত্তির অভিযোগ জানিয়ে রাজ্যপালের দারস্থ হয়েছেন তিনি। আরও পড়ুনঃ Breaking News : প্রাইভেট টিউশন নিয়ে কড়া ভূমিকায় রাজ্য, ২০০ শিক্ষকের নামে জারি হল নোটিস



এই ঘটনায় ইতিমধ‍্যে তোলপাড় শুরু হয়েছে কোচবিহার জেলাজুড়ে। নিয়োগ দুর্নীতি মামলায় অনেকটাই এগিয়েছে ইডি ও সিবিআই‌। একে একে চলছে তলব, জেরা, গ্রেফতার। এই পরিস্থিতিতে বিজেপি বিধায়কের নিশানায় কল‍্যানী পোদ্দার। এবার কি তবে চাপে পড়তে চলেছেন কল‍্যানী পোদ্দার? 

12 comments:

  1. Aro obhijog ... Ses kothay hbe

    ReplyDelete
  2. এটাই দেখার বাকি ছিল, শেষ মেষ আমাদের কুচবিহারে ও দূর নীতি দেখা গেল।

    ReplyDelete
  3. চারিদিকে এত মামলায় ভর্তি তার উপর আবার মামলা

    ReplyDelete
  4. এত দিনে নজরে এলো .....

    ReplyDelete
  5. Coochbehar a tahole ki ED. K dekhte pbo ?

    ReplyDelete
  6. Etai howyar chilo,kono neta der bissashnai

    ReplyDelete
  7. Eii chor takeo jele vro

    ReplyDelete