Alia Bhatt: বিয়ের আগে লিভ-ইনে ছিলেন আলিয়া!


Alia bhatt




আলিয়া ভাট ব্যক্তিগত এবং পেশাগতভাবে একটি স্বপ্নের বছর কাটাচ্ছেন। একটি ব্লকবাস্টার (গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি), তার কৃতিত্বের সাথে, রণবীর কাপুরের সাথে তার বিয়ে, হলিউডের আত্মপ্রকাশের ঘোষণা, গর্ভাবস্থার ঘোষণা এবং তার সর্বশেষ নেটফ্লিক্স আউটিং ডার্লিংস-এর জন্য রেভ রিভিউ পাওয়া, অবশ্যই আলিয়া ভাটের খুশি হওয়ার একাধিক কারণ রয়েছে। যদিও এটি তার ঘটনাবহুল বছরের প্রথমার্ধ হয়েছে, তার পরবর্তী, ব্রহ্মাস্ত্রে আলিয়া ভাটকে তার স্বামী রণবীর কাপুরের বিপরীতে প্রথমবারের মতো জুটি বাঁধতে দেখা যাবে।




অপ্রত্যাশিত জন্য, আলিয়া ভাট এবং রণবীর কাপুর 14 এপ্রিল মুম্বাই বাংলো বাস্তুতে একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন। বিয়েতে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।




সাম্প্রতিক একটি চ্যাটে, আলিয়া ভাট তার ব্যক্তিগত জীবন এবং বিয়ের আগে রণবীর কাপুরের সাথে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন।




লিভ-ইন রিলেশনশিপ সঠিক পথ কিনা এমন প্রশ্নের জবাবে আলিয়া ভাট ফিল্মফেয়ারকে একটি সাক্ষাত্কারে বলেন, "যদি পারো, কেন না? আমার মনে হয় এটা দারুণ। তোমরা একে অপরের সাথে অভ্যস্ত হয়ে যাও, আরাম পাও, আপনি চাপ এবং সেই লাগেজ ছাড়াই বা 'শাদি করনি হ্যায় (আমরা বিয়ে করতে চাই)' এর মতো অনেক স্মৃতি তৈরি করেন। প্রত্যেকের নিজের।"




আলিয়া ভাট আরও যোগ করেছেন, "আমরা আসলে বিয়ে করতে যাচ্ছিলাম যে কারণে আমরা একসাথে যাওয়ার পরিকল্পনা করেছিলাম কিন্তু তারপরে মহামারী আসে, তাই পরিকল্পনাটি থামাতে পারেনি। তাই আমরা অন্তত ভিতরে যাওয়ার সাথে এগিয়ে যেতে চাই এবং আমরা করব। বাকিটা বের কর, সব ঠিক হয়ে যাক।" "আসলে, আমরা এটির মতোই পরিকল্পনা করেছি," অভিনেত্রী যোগ করেছেন।



স্বামী রণবীর কাপুরের সাথে তার সমীকরণ সম্পর্কে কথা বলতে গিয়ে, অন্য একটি আলাপচারিতায়, আলিয়া ভাট ভাগ করেছেন যে শামশেরা তারকার সাথে তার বিয়ে তাকে আরও নিরাপদ এবং চাপমুক্ত করেছে। আলিয়া বলেন, "রণবীর আমার সবচেয়ে ভালো বন্ধু, তাই বিয়ের পরও আমাদের মধ্যে কোনো পরিবর্তন হয়নি। তিনি একই ব্যক্তি। জিতনি তারিফ করুণ কাম হ্যায়। একজন স্বামী এবং জীবনসঙ্গী হিসেবে, এটি একটি সম্পূর্ণ বিশেষণ যা আমি তার জন্য ব্যবহার করতে পারি। সে সবসময় আমাকে সমর্থন করে। মুঝে অনেক হাঁসাতে হ্যায়। তাকে বিয়ে করার পর আমার সব চিন্তা দূর হয়ে গেছে।"




আলিয়া ভাট এবং রণবীর কাপুর অয়ন মুখার্জি পরিচালিত আসন্ন চলচ্চিত্র ব্রহ্মাস্ত্রের সেটে দেখা করার পরে ডেটিং শুরু করেছিলেন। আগামী ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।