স্বাধীনতা দিবসে নলহাটিতে অনুষ্ঠান না হওয়ায় বিজেপি জেলা সভাপতিকে জানোয়ার বলে ফেসবুকে কটাক্ষ অনিল সিং-র


Anil



অভীক মিত্র - নলহাটি শহরে স্বাধীনতা দিবসের দিন কোনো অনুষ্ঠান করতে পারেনি বিজেপি নেতৃত্ব । এরজন্য বীরভূম জেলা বিজেপি সভাপতি ধ্রুব সাহাকে জানোয়ার বলে কটাক্ষ করে ফেসবুকে বিস্ফোরক পোস্ট করেন অনিল সিং । 



অনিল সিং ফেসবুকে লেখেন "আপনারা আমাকে আজকে অনেকেই ফোন করে দুঃখ প্রকাশ করছেন । তারজন্য আমি নিজেও অত্যান্ত মর্মাহত এবং দুঃখিত । দেখুন আমার কোন দোষ নেই । ১৫ই আগস্ট এবং ২৬শে জানুয়ারি আমি এই প্রোগ্রাম দুটো ২০১১ সাল থেকে করে আসছি নলহাটি হাইরোড পার্টি অফিসে । বরাবরই রাষ্ট্রীয় পতাকা উত্তোলন করার পরে । বিজেপির ব্যানারে নলহাটি শহর পরিক্রমা করেছি হাজার হাজার বিজেপির কার্যকর্তাদের নিয়ে আমরা । এটা বিজেপির কার্যকর্তারা খুব ভালোভাবেই জানেন । তখন এই ধ্রুব সাহা আপনাদেরকে ভুল বোঝাচ্ছিলো আমার সম্পর্কে । আমি যতবার বিজেপির প্রোগ্রাম করেছি সবসময় ধ্রুব সাহা গ্রামের বিরোধিতা করেছে । আপনাদের মত কিছু বিজেপির ব্যক্তিদের নিয়ে । আর আজকে আমি যখন প্রোগ্রাম করছি না । আপনাদেরকে প্রোগ্রাম করার জন্য অনুরোধ করছি । তখন আপনারা এত এত বিজেপির কার্যকর্তা থাকার সত্বেও নলহাটিতে বিজেপির আজকের দিনে একটা প্রোগ্রাম করতে পারলেন না । এটাই সবচাইতে আমার দুঃখ । মাত্র একজন ব্যক্তি বীরভূম জেলার বিজেপির জেলা সভাপতি ধ্রুব সাহা জানোয়ারটা বীরভূম বিজেপিকে শেষ করছে তবুও রাজ্যে বিজেপির নেতারা  এবং বীরভূম বিজেপির কার্যকর্তারা বুঝতে পারছে না । বীরভূম জেলাতে এই চোরকে রেখে রাজ্য নেতৃত্ব কি বার্তা দিতে চাইছে বীরভূমের বিজেপিকে এটাই দেখার অপেক্ষায় রইলাম ।" 



অনিল সিং-র পোস্টে কমেন্ট করে বিজেপি নেতৃত্বকে কাঠগড়ায় তুলেছেন ২০১৯ সালে লোকসভা নির্বাচনে বোলপুর লোকসভাকেন্দ্রের বিজেপি প্রার্থী অধ্যাপক রামপ্রসাদ দাস । যা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা । প্রসঙ্গত উল্লেখ্য, ২০১১ ও ২০১৬ সালে বিধানসভা নির্বাচনে এবং ২০১২ সালে বিধানসভা উপনির্বাচনে নলহাটি বিধানসভাকেন্দ্রের বিজেপি প্রার্থী ছিলেন অনিল সিং । কয়েকমাস আগে বিজেপি থেকে বহিস্কৃত হন অনিল সিং ।