Prepaid offer : গ্রাহকদের জন‍্য নয়া প্ল‍্যান নিয়ে হাজির BSNL 

BSNL




BSNL নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে, যার মধ্যে রয়েছে 228 টাকা এবং 239 টাকা। টেলিকম জায়ান্ট প্রকাশ করেছে যে নতুন প্যাকগুলি 1 জুলাই থেকে লাইভ হবে। ভাল জিনিস হল BSNL থেকে নতুন প্রিপেইড প্ল্যানগুলি এক মাসের মোট বৈধতার মেয়াদ সহ। সর্বশেষ BSNL STV 228 এবং 239 টাকার প্ল্যান সম্পর্কে আপনার যা জানা দরকার তা এখানে রয়েছে।



নতুন লঞ্চ করা BSNL STV 228 প্রিপেইড প্ল্যান আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা এবং 2GB দৈনিক ডেটা সহ আসে। একবার আপনি প্রদত্ত ডেটা শেষ করে ফেললে, গতি ডেটা 80Kbps-এ কমে যাবে। এমনকি একজন প্রতিদিন 100টি SMS পান। নতুন প্ল্যানটি 1 জুলাই, 2022 থেকে লাইভ হবে৷ যারা এই প্যাকটি কিনবেন তাদের জন্য BSNL প্রগ্রেসিভ ওয়েব অ্যাপে চ্যালেঞ্জস অ্যারেনা মোবাইল গেমিং পরিষেবাও দিচ্ছে৷




এছাড়াও একটি BSNL 239 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান রয়েছে যাতে 10 টাকার টকটাইম এবং আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা রয়েছে। এছাড়াও গ্রাহকরা প্রতিদিন 2GB ডেটা এবং প্রতিদিন 100 SMS পান। আগের প্রিপেইড প্ল্যানের মতোই, একবার আপনি প্রদত্ত সমস্ত ডেটা ব্যবহার করলে ইন্টারনেটের গতি কমে 80Kbps হয়ে যাবে। উপরে উল্লিখিত গেমিং সুবিধাগুলিও অন্তর্ভুক্ত। TelecomTalk থেকে একটি রিপোর্ট প্রকাশ করেছে যে টকটাইম মান ব্যবহারকারীর প্রধান অ্যাকাউন্টে যোগ করা হবে। BSNL-এর নতুন প্রিপেড রিচার্জ প্ল্যানগুলি এক মাসের বৈধতার সাথে আসে।




এই দুটি প্রিপেইড প্ল্যান ছাড়াও, টেলিকম কোম্পানি নিশ্চিত করেছে যে GP II এবং যেগুলি GP II-এর বাইরে আছে তারা যদি উপরে উল্লিখিত হিসাবে সক্রিয় অবস্থায় ফিরে যেতে চায় তাহলে ন্যূনতম 107 টাকা রিচার্জ করতে হবে। রিপোর্ট মনে রাখবেন যে এই অফারটি 1 জুলাই, 2022 থেকে বৈধ হবে।




এছাড়াও, কোম্পানি সম্প্রতি একটি নতুন 87 টাকার প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে, যা BSNL-এর অফিসিয়াল ওয়েবসাইটে তালিকাভুক্ত। 87 টাকা দামের এই প্ল্যানটি প্রতিদিন উচ্চ গতির 1GB ডেটা, সীমাহীন কলিং এবং 100 SMS অফার করে। আনলিমিটেড কলিংয়ের মধ্যে রয়েছে লোকাল, রোমিং এবং আরও অনেক কিছু। সাধারণ সুবিধাগুলি ছাড়াও, এটি One97 কমিউনিকেশনের হার্ডি মোবাইল গেম পরিষেবার সাথে একত্রিত। ব্যবহারকারীরা খেলাধুলা, নৈমিত্তিক এবং আর্কেড সহ বিভিন্ন গেম অ্যাক্সেস করতে পারেন। এটি প্যান-ইন্ডিয়া ভিত্তিতে পাওয়া যায়। এটি BSNL দ্বারা অফার করা সবচেয়ে সস্তা প্ল্যানগুলির মধ্যে একটি।