BSNL Rs 100 Plan: One GB data and unlimited calling will be available daily, know about this plan

girl with mobile




ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) টেলিকম শিল্পে রিচার্জের ক্ষেত্রে সবচেয়ে সস্তা প্রিপেড রিচার্জ প্ল্যান অফার করছে। এমন পরিস্থিতিতে, আপনি যদি ব্যয়বহুল রিচার্জ প্ল্যানগুলি নিয়ে সমস্যায় পড়ে থাকেন এবং কম বাজেটের রিচার্জ প্ল্যানগুলি সম্পর্কে জানতে চান, তাহলে আপনি BSNL-এর এই রিচার্জ প্ল্যানগুলির মাধ্যমে আপনার অর্থ বাঁচাতে পারেন। এই প্রতিবেদনে, আমরা আপনাকে BSNL-এর খুব সস্তা এবং উচ্চ বৈধতার প্ল্যানগুলি সম্পর্কে বলব। চলুন জেনে নেওয়া যাক...




49 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান (prepaid recharge plan)

BSNL-এর 49 টাকার প্রিপেড রিচার্জে, আপনি 20 দিনের বৈধতার সাথে 100 মিনিট ভয়েস কলিং পান। এই প্ল্যানের সাথে 1 জিবি ইন্টারনেট ডেটাও পাওয়া যায়, এর বৈধতাও 20 দিন। আপনি যদি কম খরচে দীর্ঘ মেয়াদে ভয়েস কলিং এবং ইন্টারনেট ব্যবহার করতে চান তবে এই প্ল্যানটি একটি ভাল বিকল্প হতে পারে। আপনি যদি দুটি সিম ব্যবহার করেন এবং দ্বিতীয় সিম কম ব্যবহার করেন বা শুধু সিমটি চালু রাখতে চান, তাহলেও BSNL-এর এই সস্তা প্ল্যানটি আপনার জন্য একটি ভাল বিকল্প।

87 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান (prepaid recharge plan)

আপনি যদি আনলিমিটেড ভয়েস কলিং সহ একটি প্ল্যান নিতে চান, তাহলে BSNL-এর 87 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান আপনার জন্য একটি ভাল বিকল্প। এই প্ল্যানে, 14 দিনের জন্য সীমাহীন ভয়েস কলের সাথে 1 জিবি ইন্টারনেট ডেটা এবং প্রতিদিন 100টি SMS পাওয়া যাচ্ছে।

99 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান (prepaid recharge plan)

BSNL এর পরবর্তী সাশ্রয়ী মূল্যের রিচার্জ প্ল্যানটি হল 99 টাকা। এই প্ল্যানে 18 দিনের বৈধতার সাথে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা পাওয়া যাচ্ছে। এই প্ল্যানের সাথে ব্যবহারকারীরা বিনামূল্যে কলার টিউন (PRBT)ও পাবেন। এই প্ল্যানে আপনি ইন্টারনেট ডেটা এবং SMS পাবেন না।

105 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান (prepaid recharge plan)

105 টাকার প্ল্যানে, আপনাকে 99 টাকার প্ল্যানের থেকে একটু বেশি বৈধতা দেওয়া হয়। 22 দিনের বৈধতার সাথে এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং পাওয়া যায়। এই প্ল্যানে আপনি ইন্টারনেট ডেটা এবং এসএমএসও পাবেন না।

118 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান (prepaid recharge plan)

BSNL-এর 118 টাকার রিচার্জ প্ল্যানে, আপনি 20 দিনের বৈধতার সাথে আনলিমিটেড ভয়েস কলিং পান। এই প্ল্যানে 0.5 GB (512MB) ইন্টারনেট ডেটাও পাওয়া যাচ্ছে। এই প্ল্যানে এসএমএস সুবিধা পাওয়া যাবে না।

বিস্তারিত জানতে ভিজিট করুন- https://www.bsnl.co.in/