দলের কাজ থেকে অব্যাহতি চেয়ে চিঠি দিল দলের প্রধান তথা যুবনেতা, চালসায় চাঞ্চল্য

Dipak bhujel


নিজস্ব সংবাদদাতা,মালবাজার,২৯জুনঃ দল থেকে অব্যাহতি চেয়ে এবার তৃণমূলের জলপাইগুড়ি জেলা সভানেত্রী মহুয়া গোপ কে লিখিতভাবে নিজ হাতে চিঠি দিলো চালসার মাটিয়ালি বাতাবাড়ি ১ নং গ্রাম পঞ্চায়েতের প্রধান তথা তৃণমূল যুব কংগ্রেসের জেলা সহ সভাপতি দীপক ভুজেল।


ঘটনায় সমগ্ৰ মেটেলি ব্লকে শোরগোল পরে গিয়েছে। বুধবার  চালসার একটি বেসরকারি হলে ১২ জুলাই ধুপগুড়িতে অভিষেক ব্যানার্জীর জনসভার বিষয়ে মেটেলি ব্লক তৃণমূল কংগ্রেসের ডাকে একটি প্রস্তুতি সভা ছিল।ওই সভা চলাকালীন দীপক ভুজেল সভায় হাজির হয়ে লিখিত ওই চিঠি জেলা সভানেত্রী মহুয়া গোপ ও তৃণমূল জেলা চেয়ারম্যান খগেশ্বর রায়ের হাতে তুলে দিয়ে বাইরে বের হয়ে আসেন। 

ঘটনার সাথে সাথে দীপক ভুজেলের সাথে কথা বলার জন্য তৃণমূলের নেতা সোনা সরকার ও জোসেফ মুন্ডা বেরিয়ে এলে  দীপক বাবু নিজের গাড়িতে বের হয়ে যান। দীপক ভুজেল বের হওয়ার পরেই ওনার অনুগামীরাও সভা থেকে বেরিয়ে আসে।  


পরে দীপক ভুজেল বলেন, ব্যাক্তিগত ও পারিবারিক সমস্যার জন্যই আমি দল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছি।নিজের বাড়িতে থাকা তৃণমূল যুব কংগ্রেসের কার্যালয়ে দলীয় ঝান্ডাও এদিন জেলা সভানেত্রীকে জমা দিয়েছি।দীপক ভুজেলের হটাৎ করে এইভাবে দল ছাড়ার সিদ্ধান্তে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।এক সময় দীপক ভুজেল যুব তৃণমূলের মেটেলি ব্লক সভাপতি পদে ছিলেন।চালসা এলাকার অত্যান্ত প্রভাবশালী তৃণমূলের নেতা তিনি। হটাৎ করে ওনার এই ভাবে দল ছাড়ার খবরে নানান প্রশ্ন ওঠা শুরু করেছে। যদিও এবিষয়ে তৃণমূলের জেলা সভানেত্রী মহুয়া গোপ বলেন,এটা কোনো ব্যাপার না।তৃনমুল কংগ্রেস একটি পরিবারের মতো। মান অভিমান থাকতে পারে।হয়তো দীপক ভুজেলের কিছু বিষয়ে মান অভিমান  হয়েছে।আলোচনার মাধ্যমে তা মিটিয়ে নেওয়া হবে।