Breaking

google news

Thursday, June 23, 2022

বাজারে আসছে নয়া প্রযুক্তির ট্রান্সপারেন্ট ফোন, খুব শীঘ্রই ভারতের বাজারে লঞ্চ হবে Nothing Phone 1

বাজারে আসছে ট্রান্সপারেন্ট ফোন, খুব শীঘ্রই ভারতের বাজারে লঞ্চ হবে Nothing Phone 1


Nothing Phone 1




Nothing Phone 1: এবার ট্রান্সপারেন্ট ফোন আসতে চলেছে মোবাইলের দুনিয়ায়। সম্প্রতি তেমনই ঘোষণা করেছে একটি স্মার্টফোন প্রস্তুতকারক কোম্পানি। জানাগিয়েছে শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে Nothing Phone 1।


বিশ্বব্যাপী ও ভারতের বাজারে আগামী 12 জুলাইয়ে নথিং ইভেন্টে (Nothing Event) প্রি-বুকিং সহ লঞ্চ করা হবে এই ফোন। ইতিমধ্যেই দ্য নথিং ফোন (Nothing Phone 1) বিআইএস সার্টিফিকেশন পেয়ে গিয়েছে। 

বাজারে আসার আগেই ফোনের টিইউভি সার্টিফিকেশনে 45W ফাস্ট চার্জারের বৈশিষ্ট্য প্রকাশ্যে এসেছে। এই স্টার্টআপ কোম্পানি ইতিমধ্যে জানিয়েছে, নথিং ফোন (Nothing Phone 1) ফ্লিপকার্টে (Flipkart) এ বিক্রি হবে। ভারতে এর মূল্য আরও সাশ্রয়ী করতে স্থানীয়ভাবে এখানেই তৈরি করা হবে ফোন। আগ্রহী ক্রেতারা 2,000 টাকা দিয়ে ফোনের বুকিং করতে পারবেন বলে জানা গিয়েছে।


এখনও নাথিং ফোনের (Nothing Phone 1) আনুষ্ঠানিক মূল্যের বিষয়ে কিছুই প্রকাশ করা হয়নি। তবে অনুমান করা হচ্ছে, ফোনটি প্রায় 39,000 টাকা থেকে শুরু হবে। 


কি আলাদা ফিচার এই দ্য নথিং ফোন (Nothing Phone 1)-এ ? এখনো পর্যন্ত পাওয়া তথ্য অনুসারে, একটি সেন্ট্রাল পাঞ্চ-হোল কাট-আউট, পাতলা বেজেল ছাড়াও আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। 

Nothing Phone 1


হ্যান্ডসেটটিতে একটি ট্রান্সপারেন্ট রেয়ার প্যানেল থাকবে বলে আশা করা হচ্ছে। যা এর ভিতরের অংশগুলিকে তুলে ধরবে। 

পিছনে একটি ডুয়াল ক্যামেরা ইউনিট থাকতে পারে। এতে 6.55-ইঞ্চি ফুল-এইচডি + (1080x2400 পিক্সেল) ওএলইডি ডিসপ্লে থাকবে, যার রিফ্রেশ রেট 90Hz বা তার বেশি হতে পারে।


শোনা যাচ্ছে, নাথিং ফোন (1)-এ একটি ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপে একটি 50MP প্রধান শুটার ও একটি আল্ট্রা-ওয়াইড সেন্সর রয়েছে ।  আর ফ্রন্ট ক্যামেরায় রয়েছে 32MP সেলফি সেন্সর।



No comments:

Post a Comment