Nushrratt Bharuccha: প্রথমবার কনডম সম্পর্কে কোথা থেকে জানতে পেরেছেন নুশরত 


Nushrat Bharuccha

একজন কনডম বিক্রয়গার্লের (Condom Salesgirl) মুখ্য ভূমিকায় নুসরত ভারুচা (Nushrratt Bharuccha) অভিনীত, কমেডি ছবি জানহিত মে জারি এই শুক্রবার, 10 জুন সিনেমা হলে মুক্তি পেতে চলেছে। নুসরত ছাড়াও, ছবিতে বিজয় রাজ, তিননু আনন্দ, ব্রিজেন্দ্র কালা এবং এর মতো প্রতিভাবান অভিনেতারা অভিনয় করেছেন। প্রধান চরিত্রে অনুদ সিং ঢাকা।



একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, সোনু কে টিটু কি সুইটি অভিনেত্রী প্রথমবার কনডম সম্পর্কে জানতে পেরেছিলেন এবং তার বাবা-মা বাড়িতে কনডম সম্পর্কে কথা বললে তার প্রথম প্রতিক্রিয়া শেয়ার করে নিয়েছিলেন। নুসরাত বলেছেন যে তিনি নিজেকে ভাগ্যবান মনে করেন যে তিনি যৌন শিক্ষার মাধ্যমে স্কুলে কনডমের সাথে পরিচিত হন।



বলিউডলাইফ ডটকমের সাথে কথা বলার সময়, অভিনেত্রী বলেন, "আমি মনে করি আমি ভাগ্যবান ছিলাম কারণ স্কুলে তারা আমাদের জীববিজ্ঞান এবং যৌন শিক্ষা সম্পর্কে এই অধ্যায়টি শেখানো শুরু করেছিল। কথোপকথনটি স্কুলে হচ্ছিল যা অনেক স্কুলে ঘটে না। আমার মনে হয় আমি মুদ্রার ডান দিকে থাকার জন্য যথেষ্ট ভাগ্যবান ছিলাম। তাই, স্কুল প্রথম আমাকে এর সাথে পরিচয় করিয়ে দেয়।"



তিনি আরও বলেন, "এছাড়াও, বাড়িতে, আমার বাবা-মা আমার সাথে এটি সম্পর্কে কথা বলেছিলেন। অবশ্যই, আমি বুঝতে পারিনি যে তারা কী বলছে, আমি 'কেয়া বোল রহে হো? (আপনি কী বলছেন?)'। কিন্তু তারা আমাকে শুধু একদিন বলেনি, এটি দীর্ঘায়িত ছিল, তারা এটি পুনরাবৃত্তি করতে থাকে এবং এক পর্যায়ে, বার্তাটি মাথায় আটকে যায় এবং এটি পরিষ্কার হয়ে যায় যে এটি এমন এবং এই কারণেই এটি।"



"অবশ্যই, এটি সম্পর্কে প্রশ্নগুলি এখনও ছিল। কিন্তু, ঠিক কী তা তারা বলতে পারে না, তাই না? এটির একটি ডেমো হতে পারে না। তবে তারা যতটা সম্ভব এটি নিয়ে কথা বলেছে এবং এটিকে স্বাভাবিক করেছে। তাই, আমি ভাগ্যবান", নুশরত বলেন।



জানহিত মে জারি (Janhit Mein Jaari) ছাড়াও, অভিনেত্রীকে এই বছরের শেষের দিকে অক্ষয় কুমার এবং জ্যাকলিন ফার্নান্দেজের সাথে অ্যাকশন-অ্যাডভেঞ্চার ড্রামা রাম সেতুতে দেখা যাবে। অভিষেক শর্মা পরিচালিত, অ্যামাজন প্রাইম ভিডিও দ্বারা প্রযোজিত ছবিটি 24 অক্টোবর দীপাবলি উৎসবের সাথে মিল রেখে মুক্তি পাবে।