Latest Online Bengali News Portal

Breaking

Wednesday, June 15, 2022

ন‍্যাশনাল হেরাল্ড মামলায় রাহুল গান্ধীকে তলব করায় বিক্ষোভ মিছিল কংগ্রেসের

ন‍্যাশনাল হেরাল্ড মামলায় রাহুল গান্ধীকে তলব করায় বিক্ষোভ মিছিল কংগ্রেসের

Congress




ন্যাশনাল হেরাল্ড মামলায় কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে সোমবার ১০ ঘণ্টারও বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদ করেছে ইডি। এছাড়া মঙ্গলবার তাকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে তদন্তকারী সংস্থা। কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীকে তলব করার পরে কংগ্রেসের তরফ থেকে জানানো হয়েছিল এর প্রতিবাদে দেশজুড়ে বিক্ষোভ হবে। সেইমতো গতকাল থেকে শুরু হয়েছে বিক্ষোভ কর্মসূচি। 


মঙ্গলবার এমন চেনা শহর বার্ধমনের উল্লাসে জাতীয় সড়ক NH2 অবরোধ করে বিক্ষোভ বর্ধমান শহরের কংগ্রেস নেতা কর্মীবৃন্দ।আন্দোলনকারীদের দাবি, সোমবার ইডির দপ্তরে অন্যায় ভাবে রাহুল গান্ধীকে তলব করা হয়েছে। পাশাপাশি অধীর রঞ্জন চৌধুরী প্রিয়াঙ্কা গান্ধী সহ কংগ্রেস সাংসদকে প্রয়োজনীয় খাবার পানি না দিয়ে রোড থানায় ১২ ঘন্টা অকারণে বসিয়ে রাখা হয়েছিল। গরমে প্রয়োজনীয় পানীয় জল টুকুও দেওয়া হয়নি কংগ্রেস সাংসদদের। প্রতিবাদে আজ তারা বর্ধমান জাতীয় সড়ক অবরোধ করে।



প্রায় আধঘন্টা ধরে চলে এই অবরোধ। যার ফলে জাতীয় সড়কে যানজটের সৃষ্টি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসতে বিশাল পুলিশবাহিনী ও র‍্যাফ ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে বর্ধমান থানা আইসি সুখময় চক্রবর্তী হস্তক্ষেপে অবরোধ উঠে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

No comments:

Post a Comment

বিজ্ঞাপনের জন্য আজই যোগাযোগ করুন