Latest Online Bengali News Portal

Breaking

Saturday, June 25, 2022

Abhishek Banerjee: ২১শে জুলাইয়ের আগে উত্তরবঙ্গে অভিষেক, করবেন কর্মীসভা

শহীদ দিবস উপলক্ষে এবার জলপাইগুড়ির ধূপগুড়িতে প্রচারে আসছেন তৃণমূল কংগ্রেসের সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়



Abhishek Banerjee



জলপাইগুড়ি, জয়ন্ত বর্মন



শনিবার দুপুরে ধূপগুড়িতে (Dhupguri) মাঠ পরিদর্শনে আসলেন জেলা সভানেত্রী মহুয়া গোপ। সঙ্গে ছিলেন জেলা তৃণমূল কংগ্রেসের সম্পাদক তথা ধূপগুড়ি পৌরসভার ভাইস চেয়ারম্যান রাজেশ সিং, জেলা আইএনটিটিইউসির (AINTTUC) সভাপতি রাজেশ লাকড়া, জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী নূরজাহান বেগম, ধূপগুড়ি গ্রামীণ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি কমল রঞ্জন সরকার, শহর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি ইভান দাস সহ অনেকে। প্রাথমিকভাবে সিদ্ধান্ত হয়েছে ধূপগুড়ি ফুটবল ময়দানে আগামী ১২ তারিখ হতে চলেছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) সভা। 



এদিনের এই সভায় জলপাইগুড়ি ও আলিপুরদুয়ার জেলার কর্মীরা উপস্থিত থাকবেন বলে জানা গেছে। উল্লেখ্য প্রতিবছর একুশে জুলাই শহীদ দিবস হিসেবে পালন করে তৃণমূল কংগ্রেস। সেই শহীদ দিবসের প্রচারের জন্য ধূপগুড়িতে আসছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।



প্রসঙ্গত, করোনা জেরে গত দুবছর ২১শে জুলাইয়ের কর্মীসভা ভার্চুয়ালে করেছে তৃণমূল। এবছর নেই করোনা বিধি ফলে এবছর ধর্মতলায় ফের অনুষ্ঠিত হতে চলেছে শহিদ সমাবেশ। ইতিমধ‍্যে, শুরু হয়ে গিয়েছে প্রস্তুতি। বেশ কয়েকজন বিধায়ক, জেলা সভাপতি ও শাখা সংগঠনের দায়িত্বপ্রাপ্ত নেতাদের নিয়ে বৈঠকও করেন অভিষেক। ২১শে জুলাইয়ের সভার আগে উত্তরবঙ্গের তৃণমূল কর্মীদের নিয়ে সভা করবেন অভিষেক বন্দোপাধ‍্যায়। 

No comments:

Post a Comment