Tridha Choudhury: Hot & Sexy লুকে যুবা হৃদয়ে ঝড় তুললেন ত্রিধা

Tridha Choudhury


অভিনেত্রী ত্রিধা চৌধুরী (Tridha Choudhury), যাকে সম্প্রতি ওয়েব সিরিজ আশ্রমে দেখা গেছে, এখন ইনস্টাগ্রামে তার বিকিনি ভিডিও দিয়ে ইন্টারনেটে আগুন লাগাচ্ছেন। অভিনেত্রী 2.5 মিলিয়ন ভক্তকে চমক দেন নিমেষেই এবং তিনি অনলাইনে সুন্দর পোস্ট দিয়ে তাদের বিনোদন দিয়ে থাকেন। ত্রিধা বর্তমানে তার পরিবারের সদস্যদের সাথে ছুটি কাটাচ্ছেন এবং তার ভাইরাল ক্লিপগুলির মধ্যে একটিতে, তাকে হলুদ বিকিনিতে তার চমত্কার ব্যক্তিত্বকে ফ্লান্ট করতে দেখা গেছে।

Tridha Choudhury




জনপ্রিয় ডিভা তার কিটিতে আরও ভক্ত যোগ করেছেন যখন তিনি সিরিজে ববি দেওলের সাথে সাহসী হয়েছিলেন। তার সর্বশেষ ভিডিও যা এখন ইনস্টাগ্রামে ভাইরাল হচ্ছে, তাকে একটি জনপ্রিয় প্রবণতায় দেখা যায় - 'অদৃশ্য হয়ে যাওয়া কাজ' যেখানে একটি ছবিতে একটি সেক্সি পোশাক রক করে এবং পরবর্তী ফ্রেমে, তিনি কেবল অদৃশ্য হয়ে যান।

Tridha Choudhury



clip read, “Finally managed to master the Disappearing Act 🍀 #apparition

Would you try ? 🍀

#editedbyme Flaws are natural too 🍀

If there was a safe place that you would Teleport to… where would that be ? 🍀 leave your comments (sic)”




ত্রিধা ওটিটি স্পেসের অন্যতম জনপ্রিয় মুখ। অভিনেত্রী সৃজিত মুখার্জি পরিচালিত একটি বাংলা ভাষার চলচ্চিত্র দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন এবং অন্যান্য চলচ্চিত্র শিল্পেও কাজ করেন। ত্রিধার ভক্তরা তার ভাইরাল পোস্টে খুশি মন্তব্য করেছেন। যখন অনেকেই তাকে কতটা হট দেখাচ্ছিল সে সম্পর্কে কথা বললে, অন্যরা তাকে জনপ্রিয় প্রবণতাকে নিখুঁততার জন্য প্রশংসা করেছে।




এখানে তার হট চেহারা সম্পর্কে আপনি কি বলবেন?