Breaking

Thursday, May 05, 2022

Vodafone Idea লঞ্চ করল আকর্ষণীয় ৫টি নতুন প্ল্যান

Vodafone Idea লঞ্চ করল আকর্ষণীয় ৫টি নতুন প্ল্যান



Vodafone Idea


ভোডাফোন আইডিয়া (Vodafone Idea) চালু করেছে তাদের নতুন পাঁচটি প্রিপেড প্ল্যান (Prepaid plan)। নতুন এই পাঁচটি প্রিপেড প্ল্যানের (Prepaid plan) মধ্যে রয়েছে ২৯ টাকা, ৩৯ টাকা, ৯৮ টাকা, ১৯৫ টাকা এবং ৩১৯ টাকার প্ল্যান। 

ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানে (Prepaid plan) পাওয়া যাবে একাধিক সুবিধা। এক নজরে দেখে নিন ভোডাফোন আইডিয়ার নতুন এই পাঁচটি প্ল্যানে কি কি সুবিধা পাওয়া যাবে।


২৯ টাকার প্ল্যান (Prepaid plan) হল একটি ‘অ্যাড অন’ (add on) প্ল্যান। এর মাধ্যমে পাওয়া যাবে ২ দিনের জন্য ২জিবি করে ডেটা।ফোনে প্রতিদিনের মোবাইল ডেটা শেষ হয়ে গেলে এটি রিচার্জ করা যেতে পারে। 

Vodafone Idea


৩৯ টাকার প্ল্যান একটি ৪জি ডেটা ভাউচার প্ল্যান। এই প্ল্যানে ৩জিবি FUP ডেটার সুবিধা পাওয়া যাবে। এই সুবিধা পাওয়া যাবে ৭ দিনের জন্য। কিন্তু ভোডাফোন আইডিয়ার ৩৯ টাকার প্ল্যান এখন সব সার্কেলে পাওয়া যাবে না। 


৯৮ টাকার প্ল্যান আলাদা আলাদা সার্কেলে আলাদা আলাদা সুবিধা সহ পাওয়া যাচ্ছে। মূলত ভোডাফোন আইডিয়ার ৯৮ টাকার প্ল্যান হল একটি ৪জি ডেটা ভাউচার। এর মাধ্যমে ২১ দিনের জন্য ৯জিবি ডেটার সুবিধা পাওয়া যায়। আবার কোথায় ১৫ দিনের জন্য ২০০ এম বি ডাটা পাওয়া যায় এই প্ল্যানেই। 



১৯৫ টাকার প্ল্যানে ৩০০ এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা পাওয়া যায়। একই সঙ্গে এই প্ল্যানে ২জিবি FUP ডেটা পাওয়া যায়। এই সকলে সুবিধা পাওয়া যায় ৩১ দিনের জন্য।



৩১৯ টাকার প্ল্যানে রয়েছে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা। প্রতিদিন প্রায় ১০০টি করে এসএমএসের সুবিধা এবং প্রতিদিন ২জিবি করে ডেটা। এ ছাড়াও ভোডাফোন আইডিয়ার ৩১৯ টাকার প্ল্যানে রয়েছে ডেটা রোলওভার এবং ডেটা ডিলাইটসের সুবিধা।


No comments:

Post a Comment