SSC: CBI জিজ্ঞাসাবাদ, পরেশ অধিকারীকে মন্ত্রীত্ব থেকে সড়ানোর সুপারিশ আদালতের

SSC: CBI জিজ্ঞাসাবাদ, পরেশ অধিকারীকে মন্ত্রীত্ব থেকে সড়ানোর সুপারিশ আদালতের 



paresh adhikary
paresh adhikary




মন্ত্রীত্ব থেকে সড়াতে রাজ‍্যপাল-মুখ‍্যমন্ত্রীকে সুপারিশ, CBI করবে জিজ্ঞাসা, হাইকোর্টের নির্দেশে চাপে শিক্ষাপ্রতিমন্ত্রী পরেশ অধিকারী (Paresh Adhikary)। মেধা তালিকায় নাম না থাকা সত্বেও চাকরি পেয়েছেন রাজ‍্যের মন্ত্রী পরেশ অধিকারীর (Paresh Adhikary) মেয়ে অঙ্কিতা অধিকারী এই অভিযোগের মামলার শুনানিতে আজ হাইকোর্ট সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে। রাত আটটার মধ‍্যে সিবিআই দপ্তরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে (Paresh Adhikary)। ২০১৮-তে স্কুলে চাকরি পান পরেশ-কন্যা অঙ্কিতা অধিকারী।



শুধু তাইই নয়, পরেশ অধিকারীকে মন্ত্রিত্ব থেকে সরিয়ে দিতে রাজ্যপাল-মুখ্যমন্ত্রীকে সুপারিশ। মেধা তালিকায় নাম নেই, কী করে চাকরি পেলেন মন্ত্রী-কন্যা? শিক্ষক নিয়োগে দুর্নীতির অভিযোগে হাইকোর্টে মামলায় এদিন মঙ্গলবার রাত ৮টার মধ্যে মন্ত্রীকে সিবিআই দফতরে গিয়ে হাজিরা দিতে হবে। পাশাপাশি বলা হয়েছে, মন্ত্রীত্ব থেকে সরিয়ে দেওয়ার জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী এবং রাজ্যপালের কাছে সুপারিশ করেছেন বিচারপতি অভিজিত গঙ্গোপাধ্যায়। স্বচ্ছতার স্বার্থে এই সুপারিশ কার হচ্ছে বলে জানিয়েছেন বিচারপতি। ৭ জুনের মধ্যে রিপোর্ট পেশের নির্দেশ দেওয়া হয়েছে।



১৭ অগাস্ট, ২০১৮ তৃণমূলে যোগ দেন ফরওয়ার্ড ব্লকের প্রাক্তন নেতা পরেশ অধিকারী। বাম আমলের প্রাক্তন খাদ্যমন্ত্রী ছিলেন মেখলিগঞ্জের বিধায়ক পরেশ অধিকারী। গত বিধানসভায় মেখলিগঞ্জ আসন থেকেই তৃণমূলের প্রার্থী হিসেবে জয়লাভ করেছেন। রাজ‍্যের মন্ত্রীসভার শিক্ষা প্রতিমন্ত্রীর দায়িত্ব পেয়েছেন পরেশ অধিকারী।

Post a Comment

thanks