Breaking

google news

Wednesday, May 25, 2022

পেমেন্ট ছাড়া অনলাইনে কেনাকাটা করার সুযোগ দিচ্ছে Flipkart

পেমেন্ট ছাড়া অনলাইনে কেনাকাটা করার সুযোগ দিচ্ছে Flipkart

Flipkart



বর্তমান সময়ে অনলাইনে কেনাকাটা করার একটা বড় প্ল্যাটফর্ম হচ্ছে ফ্লিপকার্ট (Flipkart)। ফ্লিপকার্টের (Flipkart) মাধ্যমে আমরা অনলাইনে জিনিসপত্র কিনে থাকি। এবার পেমেন্ট ছাড়া অনলাইনে কেনাকাটা করার সুযোগ দিচ্ছে ফ্লিপকার্ট (Flipkart)। এই ফিচার ব্যবহার করে পেমেন্ট করলে এমাসে কেনা প্রোডাক্টের দাম পরের মাসে দিতে হবে।




এই জন্য কোন প্রোডাক্ট অর্ডার করার সময় Flipkart Pay Later সিলেক্ট করতে হবে। বিশেষ অফারে Pay Later অ্যাকাউন্ট অ্যাকটিভেট করলে 100 টাকা গিফট কার্ড দিচ্ছে Flipkart। Flipkart Pay Later একটি ক্রেডিট সার্ভিস। IDFC FIRST Bank -এর সঙ্গে হাত মিলিয়ে এই পরিষেবা গ্রাহকের কাছে নিয়ে এসেছে জনপ্রিয় ই-কমার্স সংস্থাটি।




পরের মাসে পেমেন্ট করতে হলে কোন অতিরিক্ত খরচ করতে হবে না গ্রাহককে। গ্রাহক যে কোন মাসে একবার অথবা একাধিকবার কোন পেমেন্ট ছাড়াই Flipkart থেকে কেনাকাটা করতে পারবেন। কোন মাসে মট যত টাকার কেনাকাটা হবে পরের মাসের 5 তারিখের মধ্যে সেই পেমেন্ট করে দিতে হবে। চাইলে EMI এর সুবিধা নেওয়া যাবে। তবে এখনই সব গ্রাহককে এই সুবিধা দেওয়া হচ্ছে না।




নির্বাচিত কিছু গ্রাহককেই Pay Later পরিষেবার সুবিধা দিয়েছে Flipkart। Flipkart Pay Later এর মাধ্যমে কোন প্রোডাক্ট কেনার জন্য অর্ডার করার সময় পেমেন্ট মেথড হিসাবে Pay Later সিলেক্ট করতে হবে। কোন গ্রাহক Pay Later এর মাধ্যমে সর্বোচ্চ কত টাকার প্রোডাক্ট অর্ডার করতে পারবেন তা ঠিক করে দেবে Flipkart।



কোম্পানির তরফে জানানো হয়েছে সর্বোচ্চ 1 লক্ষ টাকার প্রোডাক্ট Pay Later -এর মাধ্যমে অর্ডার করা যাবে। গোটা মাস কোন পেমেন্ট ছাড়া কেনাকাটা করা যাবে। মাসের শেষে একবারে পেমেন্ট করে দিতে পারবেন। থাকছে EMI এর সুবিধা। রিটার্ন ও রিফান্ডে কোন সমস্যা হবে না।

1 comment: