Latest Online Bengali News Portal

Breaking

Monday, May 30, 2022

Delivery Boy : ডেলিভারি বয়দের করুন কাহিনী এবার সংসদে তুলে ধরবেন মহুয়া

ডেলিভারি বয়দের করুন কাহিনী এবার সংসদে তুলে ধরবেন মহুয়া 

mahua mitra



কে কার আগে পণ্য ডেলিভারি দিতে পারবে গ্রাহকদের দরজায় বর্তমানে তাই নিয়েই যেনো প্রতিযোগিতা চলছে। কিন্তু কারা কীভাবে সেই পণ্য গ্রাহকের দরজায় পৌঁছে দেবে, তাদের কথা যেনো মোটেও চিন্তা করছে না বিভিন্ন অ্যাপ ভিত্তিক কোম্পানি গুলি।  


মাত্র দশ মিনিটেই (10 Minutes Delivery) আপনার বাড়িতে পৌঁছে যাবে জিনিস। এমন প্রতিশ্রুতি দিয়ে বাজার দখলের চেষ্টা করছে অ্যাপ ভিত্তিক বেশ কিছু সংস্থা। খাবার থেকে নিত্যপ্রয়োজনীয় জিনিস, বিলাসবহুল পণ্য সবই এখন মেলে অ্যাপে অর্ডারে মাধ্যমে। আর এই প্রতিযোগিতার লাভবান বাজারে এগিয়ে থাকতে দশ মিনিটে ডেলিভারির চ্যালেঞ্জ নিয়ে ডেলিভারি বয় (Delivery Boy) বা এক্সিকিউটিভদের (executive) জীবন ঝুঁকিতে ফেলা হচ্ছে।


দশ মিনিটে ডেলিভারি দিতে গিয়ে জীবনের ঝুঁকি নিয়ে সামান্য পারিশ্রমিকে কাজ করা ডেলিভারি বয়দের (Delivery Boy) করুন কাহিনী নিয়ে  এবার সোচ্চার হলেন কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র (Mahua Moitra)।


একটা পিজ্জা দ্রুত খাওয়ার জন্য কারও জীবন ঝুঁকিতে ফেলা কিছুতেই মেনে নিতে পারছেন না মহুয়া।সোশ্যাল মিডিয়ায় মহুয়া জানিয়েছেন, "কোনো সভ্য সমাজই ডেলিভারি এক্সিকিউটিভদের ট্রাফিক নিয়ম ভঙ্গ করতে এবং নিজের ও অন্যের জীবনকে ঝুঁকিতে ফেলতে উৎসাহিত করতে পারে না। আমি এই ইস্যু সংসদে তুলব।"



No comments:

Post a Comment

বিজ্ঞাপনের জন্য আজই যোগাযোগ করুন