ফেসবুকে বিস্ফোরক বিজেপি নেতা অনিল সিং


Anil Singh



অভীক মিত্র - 


নাম না করে বিজেপি জেলা সভাপতিকে হিটলার, কাফের বলে ফেসবুকে কটাক্ষ করলেন নলহাটির বিজেপি নেতা অনিল সিং। 2021 সালে বিধানসভা ভোটের পর নলহাটি বিধানসভাকেন্দ্রে যে হিংসা হয়েছিল তাতে বিজেপিকমীরা ঘরছাড়া ছিল, অনেকের ব্যবসা বানিজ্যে ক্ষতি হয়েছিল তখন জেলা সভাপতির ফোন দীর্ঘদিন সুইচ অফ ছিল বলে ফেসবুক পোস্টে লেখেন অনিল সিং। 




জেলা সভাপতিকে হিটলার বলে উল্লেখ করে, কোনো বিজেপি কার্যকতার খবর নেয়নি বলে অভিযোগ করেন । জেলা সভাপতিকে কাফের বলেছেন অনিল সিং। বিজেপি নেতা অনিল সিং-র ফেসবুক পোস্ট ঘিরে প্রকাশ্যে চলে এলো বীরভূম জেলা বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব । কটাক্ষ করতে ছাড়ে নি রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। প্রসঙ্গত উল্লেখ্য, ২০১১,২০১৬ সালে বিধানসভা নির্বাচন এবং ২০১৩ সালে উপনির্বাচনে নলহাটি বিধানসভাকেন্দ্রে বিজেপি প্রার্থী হয়েছিলেন অনিল সিং ।



এদিন অনিল সিং ফেসবুক পোস্টে লেখেন, "নমস্কার 8.5. 2022 তারিখ রবিবার নলহাটি তে একটি মিছিল করার প্রোগ্রাম নেওয়া হয়েছে। ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে টি,এম,সি পার্টির দুর্নীতির বিরুদ্ধে এই সিদ্ধান্তকে আমি স্বাগত জানাই। মিছিলে থাকবেন বীরভূম জেলার যিনি নিজেকে হিটলার মনে করেন সেই ব্যক্তি ও অন্যান্য বিজেপির কার্যকর্তা গণ। আমার প্রশ্ন 2021 সালের বিধানসভা ভোটের পরে নলহাটি বিধানসভায় যে ধরনের হিংসা হয়েছিল।বিজেপি করার অপরাধে, বাড়ি থেকে বার করে মার ধর করা হয়েছিল। অনেককেই ঘরছাড়া হতে হয়েছিল। অনেক লোকের ব্যবসা-বাণিজ্যের অনেক ক্ষতি করাও হয়েছে। অনেক নিরীহ মানুষ যারা বিজেপি করে তাদের দোকানপাট বন্ধ করে দেওয়া হয়েছিল বিজেপি করার অপরাধে। বীরভূম জেলার হিটলার সাহেব, সেদিনও এই ব্যক্তি জেলা সভাপতি ছিলেন।সেদিন মানুষের পাশে দাঁড়াননি কেন। মানুষ বিপদে পড়ে যখন ফোন করছে, তখন তাদের ফোন ধরেননি কেন। হিটলারের ফোনের সুইচ বন্ধ ছিল দীর্ঘদিন কেন। এলাকা ঘুরে হিটলার কোন বিজেপির কার্যকর্তার খোঁজ নেন নি কেন। এর জবাব আগে আপনারা হিটলারের কাছে নিন।তার পরে আপনারা ভাবুন এই কাফেরের ডাকে মিছিলে অংশ গ্রহণ করবেন, কি করবেন না,বাকিটা আপনাদের ইচ্ছার উপরে নির্ভর করছে।"

বিস্ফোরক বিজেপি নেতা অনিল সিং #BJPLeader #bjp2022

Posted by Sangbad Ekalavya on Sunday, May 8, 2022