আগামী পাঁচ দিনের জন্য আবহাওয়া সতর্কতা জারি করলো
IMD

IMD



সোমবার 18 এপ্রিল (দিন-1) সিকিম এবং জেলার কিছু জায়গায় বৃষ্টি বা বজ্রবৃষ্টি হতে পারে। পশ্চিমবঙ্গের উপ-হিমালয় ; আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জ, ওড়িশা এবং গাঙ্গেয় পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ, বীরভূম, নদীয়া, পূর্ব ও পশ্চিম বর্ধমান জেলায় বৃষ্টি বা বজ্রবৃষ্টির সম্ভাবনা রয়েছে।

মঙ্গলবার 19 এপ্রিল (দিন-2) সিকিম এবং জেলার কিছু জায়গায় বৃষ্টি বা বজ্রবৃষ্টি হতে পারে পশ্চিমবঙ্গের উপ-হিমালয়; আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জ, ওড়িশা, ঝাড়খণ্ডের এক বা দুটি জায়গায়। বিহার ও মুর্শিদাবাদ, বীরভূম, পূর্ব বর্ধমান, গাঙ্গেয় পশ্চিমবঙ্গের নদীয়া জেলায় বৃষ্টি বা বজ্রবৃষ্টির সম্ভাবনা রয়েছে।

বুধবার 20 এপ্রিল (দিন-3) সিকিম এবং পশ্চিমবঙ্গের সাব হিমালয়, দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, কোচবিহার, আলিপুরদুয়ারে বৃষ্টি বা বজ্রবৃষ্টি হওয়ার সম্ভাবনা খুব বেশি।

বৃহস্পতিবার 21 এপ্রিল (দিন-4) সিকিম এবং পশ্চিমবঙ্গের সাব হিমালয়, দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, কোচবিহার, আলিপুরদুয়ারে বৃষ্টি বা বজ্রবৃষ্টি হওয়ার সম্ভাবনা খুব বেশি। 



শুক্রবার 22 এপ্রিল (দিন-5) সিকিম এবং পশ্চিমবঙ্গের সাব হিমালয়, দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, কোচবিহার, আলিপুরদুয়ারে বৃষ্টি বা বজ্রবৃষ্টি হওয়ার সম্ভাবনা খুব বেশি।