২৬ এপ্রিলের মধ্যে আপনি ভালোবাসার এই দুই মানুষকে এক করতে পারবেন?

১০ টাকার নোটে কুসুমের মেসেজ ভাইরাল


ফ্রেন্স কিস






ভাইরাল নিউজ: সোশ্যাল মিডিয়ায় কখন কী ভাইরাল হবে তা আজ কিছুই বলা যাচ্ছে না। অদ্ভুত ভিডিও, বার্তা এবং চিঠি প্রতিদিন ইন্টারনেটে ভাইরাল হতে থাকে। কয়েক বছর আগে 10 টাকার নোটে লেখা 'সোনম গুপ্তা বেওয়াফা হ্যায়' বার্তাটি খুব ভাইরাল হয়েছিল। এখন আবার 10 টাকার নোটে প্রেমিকের জন্য প্রেমিকার লেখা একটি বার্তা ভাইরাল হচ্ছে। এখন মানুষ এই বার্তাটি বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে নির্বিচারে শেয়ার করছে। যাতে সত্যিকারের বিশাল কুসুমের বার্তাটি দেখতে পায়। 


সারা বিশ্বে কারেন্সি নোটকে দেশের অর্থনীতির মেরুদণ্ড বলা হয়। কিন্তু ভারতে কারেন্সি নোট মানুষের বার্তা লেখার একটি উপায় হয়ে উঠেছে। লোকেরা তাদের প্রেমিকের কাছে তাদের বার্তা পৌঁছে দিতে এই নোটগুলি ব্যবহার করছে। আমরা এটা বলছি কারণ প্রিয়জনদের জন্য এই নোটগুলিতে লেখা বার্তাগুলি বহুবার ভাইরাল হয়েছে এবং এটি আবারও ঘটেছে।


ফ্রেন্স কিস


এবারের ভাইরাল হওয়া নোটে  কুসুম তার প্রেমিকের কাছে 10 টাকার নোটের মাধ্যমে তার হৃদয়ের কথা জানানোর চেষ্টা করেছেন। কুসুম তার হৃদয়ের কথা তার প্রেমিক বিশালের কাছে জানাতে  10 ​​টাকার নোটে লিখেছে-'বিশাল, আমার বিয়ে ২৬ এপ্রিল। আমাকে নিয়ে যাও আমি তোমাকে ভালোবাসি তোমার প্রিয়তমা ।" 


চুমু


এখন কুসুমের লেখা এই বার্তাটি তার প্রেমিক বিশালের কাছে নাও পৌঁছতে পারে, কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এ নিয়ে মানুষ নানা প্রতিক্রিয়া দিচ্ছেন। এর পাশাপাশি ব্যবহারকারীরা মজার মজার মেমসও শেয়ার করছেন।


লাভার


এই নোটটি টুইটারে @vipul2777 নামে একটি অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে। এই নোট পোস্ট করে লেখা হয়েছে 'টুইটারে আপনার শক্তি দেখান। কুসুমের এই বার্তাটি ২৬ এপ্রিলের আগে বিশালকে পৌঁছে দিতে হবে। দুই ভালোবাসার মানুষকে এক করতে। আপনার পরিচিত সমস্ত বিশাল নামের ছেলেদের ট্যাগ করুন।" 


দশ টাকার নোট

এবার আপনিই ভাবুন, আপনি কি করবেন? আপনার জানা বিশালদের কি কুসুমের এই ম্যাসেজ পাঠাবেন? 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ