লটারী টিকিটে কোটিপতি হয়েও , এক টিকিটের তিন দাবীদারই এখন শ্রীঘরে 

গাড়ি



জানা গেছে দিনহাটা মহকুমার চৌধুরীহাট বাজার থেকে সন্ধ্যা ৫টা নাগাদ টিকিট নেয় সিরাজুল হক নামের এক ব্যাক্তি। এরপর লটারীর ফলাফল (lottery result) আসার পর যখন তিনি দেখতে পান তার টিকিট থেকে এক কোটি টাকার প্রথম পুরস্কার উঠেছে ( lottery news, dinhata)। ঠিক তখন তিনি তার বিশ্বস্ত বন্ধু আশরাফুল আলমের বাড়িতে ওই টিকিট রাখতে দেন।

কিছুক্ষণ পর সুযোগ বুঝে আশরাফুল নামের ওই ব্যক্তি তার বাড়ি থেকে টিকিট নিয়ে সাহেবগঞ্জ থানায় এসে দাবি করে আমার টিকিটে প্রথম পুরস্কার উঠেছে। অপরদিকে প্রথম ব্যক্তি সিরাজুল শেখ তিনি সেই খবর শুনে নয়ারহাট পুলিশ ফাঁড়িতে গিয়ে অভিযোগ জানায় আমার টিকিটে প্রথম পুরস্কার উঠেছে কিন্তু টিকিট নিয়ে চম্পট দেয় আমারই বন্ধু আশরাফুল আলম। (lottery news) 


পরে সাহেবগঞ্জ থানা পুলিশের তৎপরতায় তৎক্ষণাৎ ওই দুই ব্যক্তি সহ আরও একজন লটারিতে প্রথম পুরস্কার (lottery result) পেয়েছে দাবিদার তৃতীয় ব্যক্তি রুবেল হককে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।


তারপর জিজ্ঞাসাবাদ করা হয় তিনজনকেই। তবে পুলিশ সূত্রে এখনো পর্যন্ত জানা যায়নি যে লটারী টিকিট টির আসল মালিক কে। সেই কারণে তিনজনকেই বর্তমানে থানায় আটকে রাখা হয়েছে।তিনজনকেই রাতভর জিজ্ঞাসাবাদের পরেই জানা যাবে টিকিটটির আসল মালিক অর্থাৎ লটারী টিকিটে (lottery result) কোটিপতি ব্যাক্তির নাম।