আংশিক ভাবে স্কুল কলেজ খোলার দাবীতে বিক্ষোভ সমাবেশ SFI -র

SFI




সঞ্জিত কুড়ি,পূর্ব বর্ধমান সদর :- 


স্বাস্থ্য বিধি মাথায় রেখে আংশিক ভাবে স্কুল কলেজ খোলার দাবীতে গোটা রাজ্যের পাশাপাশি বর্ধমান জেলা শাসকের অফিসের সামনে বিক্ষোভ সমাবেশে সামিল হলো এস এফ আই। এদিন করোনা বিধি মেনে জেলাশাসক করনে বিক্ষোভে সামিল হয় এস এফ আই।




২০২০ সালে দেশে করোনা বৃদ্ধির কারনে দেশবাসীর সুরক্ষার কারনে দেশ জুড়ে লক ডাউনের সিদ্ধান্ত নেয় ভারত সরকার।বন্ধ রাখা হয় স্কুল কলেজ। সেই থেকে বর্তমান সময়েও বন্ধ রাখা হয়েছে স্কুল কলেজ।স্কুল ছুটেরও সংখ্যাও বেড়েছিল।




এমতাবস্থায় ফের আশঙ্কা করা হচ্ছে স্কুলছুটের। সেই আশঙ্কা যাতে সত্যি না হয় অর্থাৎ অবিলম্বে স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় খোলার দাবিতে বর্ধমান জেলা শাসকের দপ্তরে বিক্ষোভ দেখালো ভারতের ছাত্র ফেডারেশন পূর্ব বর্ধমান জেলা কমিটি। 




এদিনের এই বিক্ষোভ কর্মসূচি প্রসঙ্গে সংগঠনের জেলা সভাপতি অনির্বাণ রায় চৌধুরী বলেন,' ছাত্র স্বার্থে দীর্ঘদিন ধরে আমাদের বেশকিছু দাবি রয়েছে যেমন স্কুলছুট কমানো, মোবাইলের ডাটা কার্ড এর দাম নিয়ন্ত্রণ প্রভৃতি। এই দাবি নিয়ে আমরা এর আগে বেশ কয়েকবার জেলাশাসকের দপ্তরে এসে ছিলাম কিন্তু কোনো এক অজ্ঞাত কারণে তিনি আমাদের সঙ্গে দেখা করেননি। আজ তাই বাধ্য হয়ে আমরা জেলাশাসকের ভবন চত্বরে সম্পূর্ণ কভিড বিধি মেনে এ বিক্ষোভ কর্মসূচির আয়োজন করেছি। যতক্ষণ জেলাশাসক দেখা না করবেন ততক্ষণ পর্যন্ত এই কর্মসূচি চালাবেন বলে স্থির করে থাকলেও, উনি না থাকায় ওনার দপ্তরের আধিকারিকরা আমাদের আগামী 14 জানুয়ারি দেখা করার অনুমতি দিয়েছেন। ওই দিনও যদি জেলা শাসক দেখা না করেন তাহলে আগামী দিনে আরও বৃহত্তর আন্দোলনে নামার হুমকি দেন এসএফআই।