Sarah Glenn: এই মহিলা ক্রিকেটারের সৌন্দর্যে পাগল কোটি কোটি মানুষ, হটনেস দেখলে চমকে যাবেন

Sarah Glenn PHOTOS: এই মহিলা ক্রিকেটারের সৌন্দর্যে পাগল কোটি কোটি মানুষ, হটনেস দেখলে চমকে যাবেন


Sarah Glenn PHOTOS




ইংল্যান্ড মহিলা ক্রিকেট দলের (England Women's Cricket Team) সদস্য সারাহ গ্লেন (Sarah Glenn) শুধুমাত্র তার দুর্দান্ত খেলার জন্য নয়, তার সৌন্দর্যের জন্যও প্রায়শই শিরোনামে থাকেন। আসুন আজ এই সুন্দরী ক্রিকেটারের সাথে পরিচয় করিয়ে দেই।



Sarah Glenn PHOTOS


ক্রিকেটার সারাহ গ্লেন (Sarah Glenn) 27 আগস্ট 1999 সালে ইংল্যান্ডের ডার্বি শহরে জন্মগ্রহণ করেন। তার বয়স মাত্র 22 বছর কিন্তু তিনি অল্প বয়সেই অনেক খ্যাতি অর্জন করেছেন।

সারা গ্লেনের প্রাথমিক পড়াশোনা বাড়িতেই হয়েছিল। এরপর সারা ট্রেন্ট কলেজে যোগ দেন এবং সেখানে ক্রিকেট খেলা শুরু করেন।

Sarah Glenn PHOTOS



সারা গ্লেনের (Sarah Glenn) পরিবারের অনেক সদস্যই ক্রিকেটের সঙ্গে যুক্ত ছিলেন। তার বোন হান্না গ্লেন 2008 থেকে 2011 সাল পর্যন্ত ডার্বিশায়ার দলের হয়ে খেলেছেন। সারার কাকা মাইকেল 1975 এবং 1975 সালে ডার্বিশায়ার কাউন্টি ক্রিকেট ক্লাবের সদস্য ছিলেন।

Sarah Glenn PHOTOS



খুব কম লোকই জানেন যে সারাহ গ্লেনও একজন হকি খেলোয়াড়ও। তিনি শুধুমাত্র জুনিয়র আন্তর্জাতিক পর্যায়ে শুরু করেছিলেন। বর্তমানে তিনি বেলপার হকি ক্লাবের হয়ে খেলেন।

Sarah Glenn PHOTOS

সারা গ্লেনের (Sarah Glenn) সৌন্দর্য প্রেমীদের সংখ্যা অনেক বেশি, ভারতীয় ক্রিকেট ভক্তরাও তাকে খুব পছন্দ করেন। ইনস্টাগ্রামেও তিনি বেশ জনপ্রিয়।

Sarah Glenn PHOTOS



সারাহ গ্লেন আন্তর্জাতিক পর্যায়ে ৯টি ওডিআই (odi) এবং ২৬টি টি-টোয়েন্টি (T20) ম্যাচ খেলেছেন। তিনি বর্তমানে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য মহিলাদের অ্যাশেজ সিরিজে ইংল্যান্ড দলে অন্তর্ভুক্ত রয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

9 মন্তব্যসমূহ

thanks