কলকাতার পুরো ভোটে তৃণমূলের সন্ত্রাসের অভিযোগে বিজেপির প্রতিবাদ বিক্ষোভ কর্মসূচী 

কলকাতার পুরো ভোটে



রামকৃষ্ণ চ্যাটার্জী: আসানসোল:-

কলকাতার পুরো ভোটে হিংসা, তৃণমূলের সন্ত্রাসের অভিযোগ, গণতন্ত্রকে প্রহসন করার প্রতিবাদে রবিবার রাজ্য জুড়ে বিক্ষোভ প্রদর্শন বিজেপির। তাই এদিন রাজ্যের বিভিন্ন জায়গায় এই বিক্ষোভ কর্মসূচি করা হয়। রাজ্যের পাশাপাশি আসানসোলেও বিক্ষোভ করা হয়।

প্রসঙ্গত আজ পুরভোট সম্পন্ন হলো কলকাতায়। এদিন দুপুর তিনটে পর্যন্ত ৫২ শতাংশের বেশি ভোট পড়েছে বলে জানা গেছে সমগ্র কলকাতায়। রবিবার কলকাতার ১৪৪টি আসনে পুরভোট হলো। দুপুর ৩টে পর্যন্ত সবমিলিয়ে ৫২ শতাংশ ভোট পড়েছে। কিন্তু একাধিক জায়গা থেকে হিংসার খবর উঠে এসেছে। সিসিটিভি ক্যামেরায় স্টিকার লাগানো হয়েছে।

আর তারই প্রতিবাদে রবিবার সারা রাজ্যের সাথে পশ্চিম বর্ধমান জেলার আসানসোল শিলাঞ্চলে বিজেপির পক্ষ থেকে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়েছিল।

আসানসোলের রানীগঞ্জ, জামুরিয়া,কুলটি সহ আসানসোলের বিভিন্ন এলাকায় রাস্তা অবরোধ, বিক্ষোভ প্রতিবাদে নামলো বিজেপি নেতৃত্ব । আসানসোলের গির্জা মোড়ে ও কুলটির রানিতলায় জি টি রোড অবরোধ, রানীগঞ্জের রানিসায়ের মোড়ে দু নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান বিজেপি নেতাকর্মীরা । তবে এই সব জায়গায় বেশ কিছুক্ষণ অবরোধ চলার পরে পুলিশ অবরোধ তুলে দেয় ।

উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলা কনভেনর শিবরাম বর্মন, আসানসোল মন্ডল ২ এর প্রেসিডেন্ট সুদীপ চৌধুরী, আশা শর্মা সহ আরও অনেকে।