RITES Recruitment 2021: একাধিক শূন্যপদে নিয়োগ করছে RITES





রেল ইন্ডিয়া টেকনিক্যাল অ্যান্ড ইকোনমিক সার্ভিস লিমিটেড (RITES) ইঞ্জিনিয়ারদের জন্য 20 টি শূন্যপদের জন্য দরখাস্ত আহ্বান করেছে। প্রার্থীরা একটি চুক্তির ভিত্তিতে প্রাথমিকভাবে এক বছরের জন্য নিযুক্ত থাকবে। পারস্পরিক সম্মতি এবং সন্তোষজনক পারফরম্যান্স সাপেক্ষে অ্যাসাইনমেন্ট শেষ না হওয়া পর্যন্ত এটি বাড়ানো যেতে পারে। অবসরপ্রাপ্ত পেশাদারদের জন্য এই সুযোগ খোলা আছে যাদের যোগ্যতা এবং অভিজ্ঞতার ভিত্তিতে 1,54,000 টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।



কিভাবে আবেদন করতে হবে

আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের RITES ওয়েবসাইটে নিবন্ধন করে আবেদন জমা দিতে হবে।



গুরুত্বপূর্ণ তারিখ

আবেদনের শেষ তারিখ 12 নভেম্বর, 2021।



শূন্যপদ

এখানে মোট 20 টি শূন্যপদ রয়েছে যার মধ্যে 10 টি পদ প্রধান আবাসিক প্রকৌশলীদের এবং 10 টি সহকারী আবাসিক প্রকৌশলীর জন্য।



যোগ্যতার মানদণ্ড

10 জন প্রধান আবাসিক প্রকৌশলীর যোগ্যতার মানদণ্ড: সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বিই, বিটেক বা বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারেন। প্রার্থীদের ন্যূনতম মোট 25 বছরের যোগ্যতা অর্জনের অভিজ্ঞতা থাকতে হবে, যার মধ্যে ন্যূনতম 6 বছর প্রধান প্রকৌশলী হিসাবে একই বা অনুরূপ পদে থাকতে হবে।

10 সহকারী আবাসিক প্রকৌশলীর যোগ্যতার মানদণ্ড: সিভিল ইঞ্জিনিয়ারিং-এ ইঞ্জিনিয়ারিং ডিগ্রির জন্য পূর্ণকালীন প্রথম ডিপ্লোমা বা প্রথম শ্রেণীর BE, BTech বা BSc সহ প্রার্থীরা আবেদন করতে পারেন। প্রার্থীদের ডিপ্লোমাধারীদের জন্য 12 বছরের সাধারণ অভিজ্ঞতা বা ডিগ্রিধারীদের জন্য 6 বছরের অভিজ্ঞতা থাকতে হবে, যার মধ্যে 6 বছর বা 3 বছর একই বা অনুরূপ অবস্থানে থাকতে হবে, যেমন AEN বা তার উপরে, রেলওয়ে নির্মাণ প্রকল্পের প্রাসঙ্গিক ক্ষেত্রে।



নির্বাচন প্রক্রিয়া

প্রার্থীদের সাক্ষাৎকার এবং তাদের যোগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে নির্বাচন করা হবে।



See The Official Notification: