Ariyan Khan, Drug Case: স্বস্তি নেই আরিয়ানের, সেশন কোর্টেও জামিনের আবেদন খারিজ 

 

ariyan khan


ম্যাজিস্ট্রেট কোর্টের পর সেশন কোর্টেও স্বস্তি পেলেন না আরিয়ান খান। মাদককাণ্ডে গ্রেফতার আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ করে দিয়েছে আদালত। আপাতত হাইকোর্টে আরিয়ানের জামিনের আবেদন জানাতে চলেছে পরিবার, সেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন আইনজীবীরা। সেশন কোর্টে আরিয়ানের হয়ে কোর্টে সওয়াল করেছিলেন সিনিয়র আইনজীবী অমিত দেশাই এবং সতীশ মানেশিন্ডে। আপতত আগামী কয়েকদিন জেলেই কাটবে আরিয়ানের। 




বুধবার একটি বিশেষ এনডিপিএস আদালত কথিত রেভ পার্টি মামলায় আরিয়ান খানের জামিন আবেদন খারিজ করে দেয়। ২৩ বছর বয়সী যুবককে ৩ অক্টোবর, রবিবার গ্রেফতার করা হয়, যখন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) একটি কথিত রেভ পার্টিতে অভিযান চালায়। বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ানকে প্রথমে এনসিবি হেফাজতে পাঠানো হয়েছিল, এরপর আদালত তার জন্য ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছিল।



এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, আরিয়ানের প্রতিনিধিত্বকারী একজন আইনজীবী এবং মাদক মামলার অন্য আসামিরা বলেছেন যে আদালত হয়তো 'ষড়যন্ত্র' বিষয়কে বিবেচনা করেছে যা এনসিবি আদালতে যুক্তি দিয়েছিল আরিয়ানের জামিন প্রত্যাখ্যান করার সময়। যাইহোক, আইনজীবীদের এখনও একটি পূর্ণাঙ্গ আদেশ দেওয়া হয়নি যার পরে তারা আবার জামিনের জন্য বোম্বে হাইকোর্টে আবেদন করবে।



পরবর্তী শুনানি পর্যন্ত আরিয়ান মুম্বাইয়ের আর্থার রোড কারাগারেই থাকবেন, যেখানে নিরাপত্তার কারণে তাকে বিশেষ ব্যারাকে স্থানান্তরিত করা হয়েছে বলে জানা গেছে।



তার জামিন প্রত্যাখ্যানের খবর অনলাইনে প্রকাশিত হওয়ায় বেশ কিছু জনপ্রিয় ব্যক্তিত্ব, ভক্ত, শাহরুখের সহকর্মীরা টুইটারে শোক ও হতাশা প্রকাশ করেছেন। রাজনৈতিক বিশ্লেষক তেহসীন পুনাওয়ালা টুইটারে একে 'অন্যায়' বলে অভিহিত করেছেন। তার টুইটে লেখা ছিল, “আরিয়ান খানের জন্য জামিন প্রত্যাখ্যান করা হয়েছে। এটি চরম অন্যায় এবং পরম হয়রানি।



আরিয়ানের পাশাপাশি তাঁর বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মামলার অপর অভিযুক্ত মুনমুন ধামেচার জামিনের আবেদনও খারিজ করেছে বিশেষ এনডিপিএস আদালত।