পাকিস্তান প্রতিদিন কাশ্মীরে টি -টোয়েন্টি খেলছে, ভারত কি বিশ্বকাপ খেলবে? - কেন্দ্রকে প্রশ্ন AIIMIM প্রধান ওয়াইসির 


Asaduddin Owaisi



জম্মু ও কাশ্মীরে সংখ্যালঘুদের বেছে বেছে হত্যার পরিপ্রেক্ষিতে, অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন (এআইআইএমআইএম) সুপ্রিমো আসাদউদ্দিন ওয়াইসি সোমবার কেন্দ্রকে প্রশ্ন ছুঁড়েছিলেন যে পাকিস্তানের সাথে টি -টোয়েন্টি বিশ্বকাপ খেলা সঠিক কাজ কিনা? কিছুদিনের মধ্যে, দুবাইতে ক্যালেন্ডার ইয়ারের সবচেয়ে বড় ক্রিকেট ম্যাচে ভারত এবং পাকিস্তান  খেলতে নামছে।



এআইএমআইএম নেতা হায়দ্রাবাদে তার বক্তব্যের সময় আরও বলেছিলেন যে পাকিস্তান প্রতিদিন কাশ্মীরের মানুষের জীবন নিয়ে টি -টোয়েন্টি খেলছে।



হায়দরাবাদে এক সমাবেশে ওওয়াইসি বলেন, "আমাদের নয়জন সৈন্য জে-কে-তে মারা গেছে, এবং ভারত ২৪ অক্টোবর পাকিস্তানের সাথে টি-টোয়েন্টি ম্যাচ খেলবে?"।



“আমাদের সৈন্যরা মারা গেছে। টি ২০ খেলবেন? পাকিস্তান প্রতিদিন কাশ্মীরে টি -টোয়েন্টি খেলছে ভারতের মানুষের জীবন নিয়ে, ”বলেছেন ওয়াইসি।



বিহারের দরিদ্র শ্রমিকদের হত্যা করা হচ্ছে, টার্গেট কিলিং করা হচ্ছে, গোয়েন্দা ব্যুরো এবং (কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী) অমিত শাহ কী করছেন? এটি কেন্দ্রের ব্যর্থতা, ”তিনি বলেছিলেন।



উল্লেখ্য, শনিবার বিহারের একজন রাস্তার ফেরিওয়ালা এবং উত্তরপ্রদেশের এক শ্রমিক শ্রীনগর ও পুলওয়ামা জেলায় সন্ত্রাসীদের দুটি হামলায় নিহত হয়।



গত কয়েকদিন ধরে, জম্মু ও কাশ্মীরে সন্ত্রাসীদের হাতে ভারতীয় নিরাপত্তা বাহিনীর বেশ কয়েকজন সৈন্য এবং বেসামরিক লোক নিহত হয়েছে।