#JioDown ডাউন Reliance Jio নেটওয়ার্ক, ট্রেন্ডিং টুইটার

#JioDown ডাউন Reliance Jio নেটওয়ার্ক, ট্রেন্ডিং টুইটার  

#JioDown



অনেক রিলায়েন্স জিও ব্যবহারকারীরা বুধবার সকালে নেটওয়ার্কের সমস্যা নিয়ে রিপোর্ট করেছেন কারণ সার্ভারটি বন্ধ বলে মনে হচ্ছে।সারা দেশে জিও ব্যবহারকারীরা বলেছেন যে তারা কল করতে, বার্তা পাঠাতে, সোশ্যাল মিডিয়া চেক করতে বা ইন্টারনেট ব্রাউজ করতে অক্ষম। বেশ কয়েকজন ব্যবহারকারী আউটেজ ট্র্যাকিং ওয়েবসাইট ডাউনডেক্টরকে অভিযোগ করেছেন যে জিও তাদের জন্য কাজ করছে না।



১২ টার দিকে, ডাউনডেটেক্টর হাজার হাজার অভিযোগ দেখিয়েছিল, যার মধ্যে 40 শতাংশ ছিল সিগন্যাল সংক্রান্ত সমস্যার সঙ্গে সম্পর্কিত। আউটেজ ট্র্যাকিং ওয়েবসাইট অনুসারে, 36 শতাংশ ব্যবহারকারী ইমেল পাঠাতে সমস্যার সম্মুখীন হয়েছেন, যেখানে প্রায় 24 শতাংশ ব্যবহারকারী সম্পূর্ণ ব্ল্যাকআউটের অভিযোগ করেন।



যাইহোক, টেলিকম অপারেটর এখনও সমস্যার স্বীকার করেনি কিন্তু ক্রমবর্ধমান অভিযোগের পরিপ্রেক্ষিতে, রিলায়েন্স জিও শীঘ্রই একটি বিবৃতি দেবে বলে আশা করা হচ্ছে।



জিও ব্যবহারকারীরা যারা তাদের নেটওয়ার্কে সমস্যার সম্মুখীন হচ্ছিল তারা টুইটারে হ্যাশট্যাগ #জিওডাউন -এ পোস্ট করেছে। তারা জিও সার্ভারের সমস্যাগুলিকে সাম্প্রতিক বিশ্বব্যাপী হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং ইনস্টাগ্রামের সাথে তুলনা করে যখন অ্যাপগুলি প্রায় ছয় ঘন্টার জন্য অ্যাক্সেসযোগ্য ছিল না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ