তাজ বেঙ্গল ও ভিভান্তা কলকাতায় দুর্গা পূজা ২০২১-এর বিশেষ আয়োজন

তাজ বেঙ্গল ও ভিভান্তা কলকাতায় দুর্গা পূজা ২০২১-এর বিশেষ আয়োজন





কলকাতা - তাজ বেঙ্গলে পুজো উপলক্ষে ১২ অক্টোবর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত মধ্যাহ্নভোজ এবং নৈশভোজের বিশেষ আয়োজন করা হয়েছে। এই দিনগুলোয় ভোজনরসিকরা চাইলেই এখানকার কিংবদন্তি এবং পুরস্কারপ্রাপ্ত চাইনোসেরি-তে বিদেশী উপাদেয় রান্নার স্বাদ উপভোগ করতে পারেন, যেটি শহরের প্রথম খাঁটি চাইনিজ খাবারের সেরা গন্তব্য। এছাড়াও পুরস্কারপ্রাপ্ত সোনারগাঁও রয়েছে, যেখানে উত্তর-পশ্চিমের মুখরোচক নানা পদের সঙ্গে জিভে জল আনা সেরা বাঙালি পদগুলিও পরিবেশন করা হবে। এই উৎসবের মরসুমে চলে আসতে পারেন কলকাতার জনপ্রিয় মাল্টি-কুইজিন কিচেন, Cal 27-এ বা সউক (Souk)-এ যেটি ভূমধ্যসাগরীয় এবং মধ্য প্রাচ্যের একাধিক উপাদেয় খাবারের জন্য পরিচিত।




TAJ BENGAL


সোনারগাঁও (SONARGAON)

প্রিয়জনের সঙ্গে দুর্গাপূজার স্বাদ নিতে চলে আসুন তাজ বেঙ্গলের সোনারগাঁও রেস্তোরাঁতে, যেখানে থাকছে পুজো উপলক্ষে বিশেষ আমিষ, নিরামিষ ও সি ফুডের থালি।




এখানে উপভোগ করতে পারেন বাছাই করা সেরা আমিষ থালি, যার মধ্যে রয়েছে গন্ধরাজ লেবুর ঘোল, ঝুরি আলু ভাজা, ভেজিটেবল চপ, কাশুন্দি মাছের কাটলেট, রাধুনী মুরগি, গোটা মশলার খাশির মাংস, দই কাতলা, মাছের মাথা দিয়ে মুগ ডাল, পটলের কোরমা, ডালের কচুরি, ঘি ভাত, কাঁচা আমের চাটনি, ছানার জিলাপি, কমলাভোগ, ভাপা মিস্টি দই।

এছাড়াও নিরামিষ পদের মধ্যে রয়েছে গন্ধরাজ লেবুর ঘোল, ঝুরি আলু ভাজা, ভেজিটেবল রোল, নারকেল পোস্তর বড়া, পটলের কোরমা, ধোকার ডালনা, সর্ষে ছানার মুঠিয়া, ফুল কপি রোস্ট, লাল সাগ বড়ি চরচরি, ভাজা সোনা মুগ ডাল, ডালের কোচুরি, ঘি ভাত, কাঁচা আমের চাটনি, ছানার জিলাপি, কমলা ভোগ, ভাপা মিস্টি দই।

এখানে উপভোগ করতে পারেন বাছাই করা সেরা পদের মাছ ও সি-ফুড থালি যার মধ্যে রয়েছে গন্ধরাজ লেবুর ঘোল, ঝুরি আলু ভাজা, ভেজিটেবল রোল, কাশুন্দি মাছের কাটলেট, চিংড়ির মালাইকারি, চিতল মাছের পেটি, দই কাতলা, পটলের কোরমা, মাছের মাথা দিয়ে মুগ ডাল, ডালের কচুরি, ঘি ভাত, কাঁচা আমের চাটনি, কমলা ভোগ, ভাপা মিস্টি দই।

দুপুরে সাড়ে ১২টা থেকে সাড়ে ৩টে পর্যন্ত মধ্যাহ্নভোজের ব্যবস্থা আর সন্ধে ৭টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত থাকছে নৈশভোজের ব্যবস্থা।

নিরামিষ থালির মূল্য ২,৪০০ টাকা (সঙ্গে কর জুড়বে), আমিশ থালি ২,৯০০ টাকা (সঙ্গে কর জুড়বে), মাছ ও সি-ফুড থালির দাম ৩,২০০ টাকা (সঙ্গে কর জুড়বে)।





CAL-27

আমাদের সারাদিনের মেনুতে বিশেষ ভাবে বাছাই করা উৎসবের সঙ্গে মানানসই খাবারের অভিজ্ঞতা নিতে পারেন, যা নির্বাচিত কিছু পানীয়ের সঙ্গে পরিবেশন করা হবে।

দুপুরে সাড়ে ১২টা থেকে সাড়ে ৩টে পর্যন্ত মধ্যাহ্নভোজের ব্যবস্থা আর সন্ধে ৭টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত থাকছে নৈশভোজের ব্যবস্থা। লাঞ্চ এবং ডিনার বুফের রেট- ২,৫০০ টাকা (সঙ্গে কর জুড়বে)।




চিনোয়সেরি (chinoiserie)

সিজুয়ান এবং অন্যান্ত অঞ্চলের খাঁটি স্বাদ নিতে চলে আসুন কিংবদন্তী এবং পুরস্কারপ্রাপ্ত চিনোয়সেরি-তে (chinoiserie), শহরের প্রথম খাঁটি চিনা উৎকৃষ্ট খাবারের সেরা গন্তব্যে আপনার বেছে নেওয়া খাদ্য তালিকা অনুযায়ী দাম দিতে হবে।

দুপুরে সাড়ে ১২টা থেকে সাড়ে ৩টে পর্যন্ত মধ্যাহ্নভোজের ব্যবস্থা আর সন্ধে ৭টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত থাকছে নৈশভোজের ব্যবস্থা।



সউক (Souk)

সউক-এ (souk) চমৎকার ভূমধ্যসাগরীয় এবং মধ্য প্রাচ্যের একাধিক উপাদেয় খাবারের স্বাদ উপভোগ করুন। এখানে মরোক্কান, গ্রিক, তুরস্ক, মিশরীয় এবং আরবি খাবারের সুদীর্ঘ খাদ্য তালিকা থেকে বেছে নিন আপনার পছন্দের পদগুলি।

দুপুরে সাড়ে ১২টা থেকে সাড়ে ৩টে পর্যন্ত মধ্যাহ্নভোজের ব্যবস্থা আর সন্ধে ৭টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত থাকছে নৈশভোজের ব্যবস্থা।

রিজার্ভেশনের জন্য, দয়া করে কল করুন- + 91-33-66123939





VIVANTA KOLKATA

MYNT

১১ অক্টোবর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত মধ্যাহ্নভোজ এবং নৈশভোজের বিশেষ আয়োজনে দুর্গা পূজার উৎসবের বুফেতে নিজেকে নিমজ্জিত করুন স্থানীয় বিখ্যাত একাধিক জিভে জল আনা খাবারে।

নিরামিষ পদগুলির মধ্যে রয়েছে আমদা সোয়াবিনের চপ, মোচার পাতুরি, কোরাইশুটির ধোকার মতো সুস্বাদু খাবার। আমিষ পদগুলির তালিকায় রয়েছে কাঁকড়ার তেল ঝাল, ইলিশ দই পোস্ত, ইলিশ মাছের মাথা দিয়ে কচুর লোতি, সর্ষে নারকোল ভাপা গলদা চিংড়ি, গলদা চিংড়ির পাতুরি। শেষ পাতে রয়েছে ছানাপোড়া সন্দেশ, রাজসীয় রাজভোগ, ডালের জিলাপি এবং পাটিশাপ্টার মতো মিষ্টি।

দুপুরে ১২টা থেকে ৪টে পর্যন্ত মধ্যাহ্নভোজের ব্যবস্থা আর সন্ধে সাড়ে ৭টা থেকে রাত ১২টা পর্যন্ত থাকছে নৈশভোজের ব্যবস্থা।

মধ্যাহ্নভোজ ও নৈশভোজের আমিষ এবং নিরামিষ বুফের খরচ ১,৭৫০ টাকা (সঙ্গে অতিরিক্ত ১৮% GST)। ৫ বছর থেকে ১২ বছরের শিশুদের জন্য মধ্যাহ্নভোজ ও নৈশভোজের আমিষ এবং নিরামিষ বুফের খরচ ৯৫০ টাকা (সঙ্গে অতিরিক্ত ১৮% GST)।

এছাড়াও ১১ থেকে ১৫ অক্টোবর ২০২১ পর্যন্ত মিন্টে (MYNT) ১০৯৯ টাকায় লাঞ্চ এবং ডিনারের জন্য সীমাহীন পানীয় প্যাকেজ (নির্বাচিত) বেছে নিতে পারেন।




কিউমিন (Qmin)-এ দুর্গা পুজোর বিশেষ আয়োজন

কিউমিন (Qmin), সুস্বাদু খাবার ডেলিভারি প্ল্যাটফর্ম, ইন্ডিয়ান হোটেলস কোম্পানি লিমিটেড (IHCL), শহরের নামী রেস্তোরাঁগুলি থেকে খাবার পৌঁছে দেওয়া হবে আপনার বাড়ির আরামদায়ক পরিবেশে। অর্থাৎ, পাঁচ তারা হোটেলের রাজকীয় খাবারের স্বাদ আপনার বাড়িতে প্রিয়জনদের সাথে বসেই নিতে পারবেন এই দুর্গাপুজোর ১১ থেকে ১৭ অক্টোবর, ২০২১ পর্যন্ত।

বন্ধুদের এবং প্রিয়জনদের সাথে উৎসবের মনোভাব উপভোগ করুন, দুর্গাপুজো মহাভোজ থালির একটি বিশেষ সেট মেনু থেকে অর্ডার করার সময় বিদেশী নিরামিষ এবং আমিষ বিকল্প। যেমন নিরামিষের মধ্যে রয়েছে ভেজিটেবল চপ, নারকেল পোস্তোর বড়া, পটলের দোলমা, নিরামিষ ফুলকপির রোস্ট, মোচার কাটলেট। আমিষ পদের মধ্যে রয়েছে কষা মাংস, রাঁধুনি মুরগি। এছাড়াও কমলা ভোগ, ছানার জিলাপি ও অন্যান্য মিষ্টি পাওয়া যায়।

দামগুলি নিম্নরূপ- ২ জনের জন্য (ভেজ) ২০০০ টাকা প্লাস ট্যাক্স, ২ জনের জন্য (নন-ভেজ) ২,২০০ টাকা প্লাস কর।

বিস্তারিত জানার জন্য, ১৮০০ ২৬৬ ৭৬৪৬ টোল-ফ্রি নম্বরে কল করুন।

*শর্তাবলি প্রযোজ্য

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ