ভক্তদের ভার্চুয়াল প্যান্ড্যাল দর্শন করাচ্ছে Nuvoco, দেখুন Durga Puja Live


Durga Puja Live



কলকাতা: গতবছরের জনপ্রিয় উদ্যোগ এর ফলস্বরূপ এই বছরও প্রখ্যাত বিল্ডিং মেটেরিয়াল কোম্পানি নুভোকো ভিস্টাস করপরেশন লিমিটেড, ভক্তদের জন্য ভার্চুয়াল দূর্গা পূজার প্যান্ডেল ভ্রমণ নিয়ে এসেছে, October 11, 2021 থেকে। এখনো COVID-19 এর বিধি নিষেধ থাকাকালীন এইঅনলাইন অভিজ্ঞতা মানুষকে কলকাতার ভার্চুয়ালি সমস্ত বিখ্যাত প্যান্ডেল দর্শন করাবে। ভক্তরা লগ অন করতে পারবে https://nuvocopandalhopping.com/ এ যাতে করে তারা শহরের প্রথম ৩০ টি দুর্গা পুজা প্যান্ডেলের ওয়াক থ্রু এবং তার সঙ্গে পশ্চিম বঙ্গের আরও ২০ টি প্যান্ডেলের ও সাগরপারের ১০ টি জায়েগার মনোমুগ্ধকর ছবির গ্যালারি দেখতে পাবে। তারা দেখতে পাবে জাঁকজমক, অঞ্জলি প্রদান, মহিমাময় দেবীমূর্তি, অভুতপূর্ব শৈল কলার প্রদর্শন, এবং সেই সব জায়েগার জনপ্রিয় আলোকসজ্জার তাৎক্ষণিক দৃশ্য। ওয়েবসাইট বাংলা এবং ইংরাজি দুই ভাষাতেই উপলব্ধ।



প্রত্যেক বছর লক্ষ লক্ষ ভক্ত কলিকাতা তে সমবেত হয় দুর্গাপূজা উপলক্ষে। সাধারণত সবাই এক জায়গা থেকে আরেক জায়গায় যায় যাতে করে আরেক জায়গায় গিয়ে আলাদা আলাদা মূর্তি, প্যান্ডেল এবং শৈল কলা প্রদর্শন করতে পারে। যাই হোক গতবছরের অনলাইন সেলিব্রেশন সাফল্যের পর এবং COVID-19 এর বিধি নিষেধ অনুযায়ী পূজা প্যান্ডেলে ঢোকার বাধা-নিষেধের জন্য Nuvoco আরেকবার ভার্চুয়াল প্যান্ডেল ভ্রমণ নিয়ে এসেছে যাতে করে ভক্তরা তাদের প্রিয় উৎসবের অভিজ্ঞতা ভার্চুয়ালি পেতে পারে। জাঁকজমকপূর্ণ প্যান্ডেলের তোরণ দ্বার থেকে শুরু করে নিখুঁতভাবে সৃষ্টি করা কারু শিল্পের বিবরণ সবকিছুই দেখা যাবে আপনার আঙ্গুলের ছোঁয়ায়।



এই বছর Nuvoco তাদের উদযাপনের মাত্রা এবং খরচও বাড়িয়ে দিয়েছে কলকাতার প্রথম সারির দুর্গা পুজা প্যান্ড্যাল আর অন্য জায়েগার জনপ্রিয় এবং গত কয়েক বছরের সর্বাধিক ভ্রমিত প্যান্ড্যালের 360 ডিগ্রী ওয়াক থ্রু করে। কম্পানি প্যান্ড্যাল গুলোতে একটি ব্রান্ডিং কাম্পেইন চালু করেছে ‘বেস্ট ড্রেসড’ এবং ‘বেস্ট পান্ডালস’। দর্শকরা সুযোগ পাবে নিজেদের প্রিয় প্যান্ড্যালের জন্য ভোট করতে আর বেশি ভোট পাওয়া প্রথম তিনটি প্যান্ড্যাল ₹40K, ₹30K, আর ₹20K পাবে। কম্পানি টিকা প্রাপ্ত ব্যাবহারকারীদের জন্য বিনামূল্যে ই-পাস এর ব্যাবস্থা করেছে।



মধুমিতা বসু, প্রধান বিপণন, ইননোভেশান ও স্ট্রাটেজি বলেছেন, “পূর্বাঞ্চলের মুখ্য সিমেন্ট কম্পানি হিসাবে, আমরা মানুষের এবং তাদের সংস্কৃতির সঙ্গে নিবিড় যোগাযোগ অনুভব করি। দুর্গাপূজা আমাদের কাছে সবসময়ই এক বিশেষ সময় হিসাবে গন্য এবং যেহেতু এইতা আমাদের এক বড় বাজার যেখানে মুখ্য ব্রান্ড হিসাবে Concreto, Double Bull, and Duraguard WaterSeal, পাওয়া যায় তাতে এতা আমাদের সুযোগ করে দেয় আমদের ক্রেতাদের সঙ্গে এই ভার্চুয়াল প্যান্ডেল ভ্রমনের মাধ্যমে। শুরুতেই এর বিশাল সাফল্য প্রমানিত হয়েছে কারন সারা পৃথিবী জুড়ে মানুষ লগ ইন করেছে তাৎক্ষণিক পূজার উতসব দেখার জন্য। এই COVID দশার মধ্যে, এই ধরনের উদ্যোগ মানুষের সুরক্ষা সুনিশ্চিত করে এবং ভক্তদের প্যান্ড্যাল দর্শন করতে সাহায্য করে ভিড়ের মধ্যে না গিয়ে।”