Jio Unlimited Data:২ দিন ফ্রি-তে আনলিমিটেড ডেটা দিচ্ছে Reliance Jio

Jio Unlimited Data:২ দিন ফ্রি-তে আনলিমিটেড ডেটা দিচ্ছে Reliance Jio


Jio Unlimited Data



নির্বাচিত অঞ্চলে রিলায়েন্স জিও গ্রাহকরা বুধবার সকালে একটি বিভ্রান্তির মুখোমুখি হন যা টুইটারে ব্যাপকভাবে প্রকাশিত হয়েছিল। মধ্যপ্রদেশ এবং ছত্তিশগড়ের জিও ব্যবহারকারীরা এখন একটি বার্তা পাচ্ছেন যেখানে টেলিকম কোম্পানি নেটওয়ার্ক সমস্যা স্বীকার করে এবং একটি প্রশংসনীয় সীমাহীন প্ল্যান অফার করছে।



জিও এই অঞ্চলের ক্ষতিগ্রস্ত ব্যবহারকারীদের কাছে সম্পূর্ণ বার্তা পাঠাচ্ছে:

"প্রিয় জিও ব্যবহারকারী, আপনার সেবার অভিজ্ঞতা আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার। দুর্ভাগ্যবশত, বুধবার সকালে, আপনি এবং মধ্যপ্রদেশ এবং ছত্তিশগড়ের কিছু অন্যান্য গ্রাহক পরিষেবা ব্যাহত হয়েছেন। যদিও আমাদের দলগুলি কয়েক ঘন্টার মধ্যে এই নেটওয়ার্ক সমস্যাটি সমাধান করতে সক্ষম হয়েছিল, আমরা বুঝতে পেরেছি যে এটি আপনার জন্য একটি আনন্দদায়ক পরিষেবা অভিজ্ঞতা ছিল না, এবং এর জন্য আমরা সত্যিই দুঃখিত। একটি শুভেচ্ছার ইঙ্গিত হিসাবে, আমরা একটি 2-দিনের আনলিমিটেড প্ল্যান আপনাকে দিচ্ছি যা আজ রাতে স্বয়ংক্রিয়ভাবে আপনার নম্বরে প্রয়োগ করা হবে।"




উল্লেখযোগ্যভাবে, এই আনলিমিটেড অফারটি বুধবার রাতে প্রভাবিত নম্বরগুলিতে স্বয়ংক্রিয়ভাবে প্রয়োগ করা হয়েছে।


বেশ কয়েকজন ব্যবহারকারী ভারতে জিও মোবাইল নেটওয়ার্ক নিয়ে সমস্যার রিপোর্ট করছেন। 



জিও নেটওয়ার্ক সম্পর্কিত ডাউন্ডেটেক্টর -এ রিপোর্ট করা সমস্যাগুলির সংখ্যা ধীরে ধীরে ঠিক হয়ে আসছে, যা ইঙ্গিত করে যে ব্যবহারকারীদের জন্য সমস্যাটি সমাধান করা হয়েছে। উল্লেখযোগ্যভাবে,  @jiocare হ‍্যাশট‍্যাগে বেশিরভাগ টুইট মধ্যপ্রদেশ এবং আশেপাশের এলাকা থেকে করা হয়েছিল, যা নির্দেশ করে যে বিভ্রান্তি এই বিশেষ অঞ্চলে প্রভাব ফেলতে পারে। হ্যাশট্যাগ জিও ডাউন থেকে হ্যাশট্যাগ রিলায়েন্স জিও টুইটারে গত কয়েক ঘণ্টায় পোস্টে ভরে গেছে।

 

অফিসিয়াল কাস্টমার সাপোর্ট হ্যান্ডেল নেটওয়ার্ক সম্পর্কিত সমস্যা স্বীকার করছে এবং এখন একটি নতুন বার্তা দিয়ে সাড়া দিচ্ছে, যেখানে লেখা আছে, "আপনার অসুবিধার জন্য দুঃখিত। আমরা বর্তমানে আপনার লোকেশনে কানেক্টিভিটি সমস্যার সম্মুখীন হচ্ছি। আমাদের টিম কাজ করছে একই, এবং পরিষেবাগুলি যত তাড়াতাড়ি সম্ভব পুনরুদ্ধার করা হবে। "

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ