Latest Online Bengali News Portal

Breaking

Tuesday, October 05, 2021

বোলারদের দাপটে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৮ উইকেটে জয়ী মুম্বই ইন্ডিয়ান্স Mumbai Indians

বোলারদের দাপটে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৮ উইকেটে জয়ী মুম্বই ইন্ডিয়ান্স

মুম্বই ইন্ডিয়ান্স


আইপিএল ২০২১ এর গ্রুপ লীগের খেলা প্রায় শেষের দিকে। চেন্নাই, দিল্লি এবং ব্যাঙ্গালোর ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে প্লেঅফে। চতুর্থ স্থানের লড়াইয়ে এগিয়ে রয়েছে কলকাতা নাইট রাইডার্স এবং মুম্বই ইন্ডিয়ান্স। আজ রাজস্থানকে ৮ উইকেটে হারিয়ে সমসংখ্যক পয়েন্ট নিয়ে কলকাতার ঘাড়ের ওপর নিঃশ্বাস ফেলছে মুম্বই। 

প্রথমে ব্যাট করতে নেমে মুম্বইয়ের কোলটার নাইল এবং নিশামের বোলিংয়ে খেই হারিয়ে ফেলে রাজস্থান ব্যাটসম্যানরা। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে মাত্র ৯০ রান তোলে তাঁরা। দলের পক্ষে সর্বোচ্চ রান ওপেনার এভিন লুইসের (১৯ বলে ২৪)। এছাড়া দুই অঙ্কের রান শুধু ডেভিড মিলার (২৩ বলে ১৫), যশস্বী জয়সওয়াল (৯ বলে ১২) এবং রাহুল তেওটিয়ার (২০ বলে ১২)। মুম্বইয়ের হয়ে ৪টি উইকেটে পেয়েছেন নাইল। ৩টি উইকেট নিয়েছেন নিশাম। 

জবাবে ব্যাট করতে নেমে মাত্র ৮.২ ওভারে ২ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় মুম্বই। রোহিত শর্মা (১৩ বলে ২২) এবং সূর্যকুমার যাদব (৮ বলে ১৩) দ্রুত ফিরে গেলেও হার্দিককে (৬ বলে অপরাজিত ৫) কে সঙ্গে নিয়ে ম্যাচ শেষ করে ফেরেন ঈশান কিষান। তিনি ৩টি ছয় ও ৫টি চারের সাহায্যে ২৫ বলে ৫০ রান করে অপরাজিত থাকেন। 

প্রসঙ্গত, কলকাতা এবং মুম্বই দুই দলই আর একটি করে ম্যাচ পাবে গ্রুপ লীগের। যে দল জিতবে পয়েন্টের বিচারে প্লেঅফে পৌঁছে যাবে। কিন্তু দুই দলই যদি তাদের বিপক্ষ দলের বিরুদ্ধে জয়ী হয় তাহলে নেট রান রেটের ওপর নির্ভর করবে কোন দল পৌছে যাবে শেষ চারে।

No comments:

Post a Comment