ফুটবল স্টকিংস (Football Stockings) অর্ডার করে মিলল ব্রা(Bra)! 



একটি অনলাইন শপিং সাইট দ্বারা বিভ্রান্তির আরেকটি উদ্ভট ঘটনা, একজন ব্যক্তি তার অর্ডার করা ফুটবল স্টকিংসের পরিবর্তে ব্রা পাওয়ার পর হতবাক হয়ে গেলেন। টুইটার ব্যবহারকারী  @LowKashWala তিনি মাইক্রোব্লগিং সাইটে পোস্ট করেন কিভাবে তিনি Myntra থেকে সম্পূর্ণ ভুল পণ্য পেয়েছেন। উল্লেখযোগ্যভাবে, তিনি নিজের জন্য ফুটবল স্টকিংস অর্ডার করেছিলেন, কিন্তু 12 অক্টোবর ট্রায়াম্ফ নামে একটি ব্র্যান্ডের কাছ থেকে একটি কালো ব্রা পেয়েছিলেন।



আরও আশ্চর্যজনক ঐ ব্যক্তি দ্রব্যটি পাল্টানোর আবেদন করলেও শপিং সাইটটি তা বদল করতে অস্বীকার করে।  তিনি কাস্টমার সাপোর্টের কাছে এর সুরাহা চাইলে শপিং সাইটটিতাকে জবাব দেয় "দুঃখিত, এটি প্রতিস্থাপন করতে পারে না"।



একটি টুইটে, তিনি তার অভিযোগ এবং Myntra এর প্রতিক্রিয়া সহ প্রাপ্ত পণ্যের ছবি শেয়ার করেছেন। তিনি লিখেছেন, ” ফুটবল স্টকিংস অর্ডার করে একটি ব্রা পেয়েছি। @Myntra র প্রতিক্রিয়া? "দুঃখিত, এটি প্রতিস্থাপন করা যাবে না" তাই আমি ফুটবল খেলায় 34 সিসি ব্রা পরতে যাচ্ছি, বন্ধুরা। আমি এটাকে আমার স্পোর্টস ব্রা বলি। ”



ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে এই পোস্ট। অনেকে মজা করলেও আবার অনেকে শপিং সাইটের এরুপ বিভ্রান্তি নিয়ে সমালোচনা করতে ছাড়েননি।