IPL Final 2021: খেতাব জেতার লড়াইয়ে আজ মুখোমুখি চেন্নাই- কলকাতা, কোথায়, কখন দেখবেন লাইভ ম্যাচ 




আজ একুশের আইপিএল ফাইনালে মুখোমুখি হচ্ছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস এবং ইয়ন মর্‌গানের কলকাতা নাইট রাইডার্‌স। টুর্নামেন্টে লিগ টেবিলে দ্বিতীয় স্থান অধিকার করে প্লে অফে পৌঁছেছিল চেন্নাই। অন্যদিকে লিগে চতুর্থ স্থান অধিকার করে প্লে অফে এসেছিল কলকাতা নাইট রাইডার্স। ২০১২ সালে শেষবার ফাইনালে এই ২ দল মুখোমুখি হয়েছিল। ৯ বছর পর ফের সেই একই দল। কে জিতবে খেতাব সেদিকেই নজর সবার। ২০১২ সালে ধোনির দলকে হারিয়ে প্রথমবার আইপিএল জিতেছিলে কেকেআর। আর ২০২১-এ কি হয় তাই দেখার।




আইপিএলের ফাইনালে আজ মুখোমুখি কেকেআর ও সিএসকে। ইউইএ -র সময় অনুসারে সন্ধ্যা ৬টায় এবং ভারতীয় সময় ৭টা ৩০ মিনিটে শুরু হবে খেতাব জেতার লড়াই। এর আগে সন্ধ্যা ৭টা য় হবে টস।



Star Sports 1, Star Sports 2, Star Sports 1 Hindi -তে সরাসরি হবে ম্যাচের সম্প্রচার। সরাসরি সম্প্রচার স্টার স্পোর্টস নেটওয়ার্ক ও হটস্টারে। Disney+Hotstar VIP -তেও অনলাইন লাইভ দেখা যাবে।


করোনা আবহে প্রায় ৭ মাস ধরে চলল এবারের ১৪ তম সংস্করণ। শুক্রবার রাতে দুবাইয়ে আইপিএল ফাইনালে মুখোমুখি এম এস ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও অইন মর্গ্য়ানের কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)।