Latest Online Bengali News Portal

Breaking

Saturday, October 02, 2021

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৪ উইকেটে জয়, প্লেঅফে দিল্লি ক্যাপিটালস

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৪ উইকেটে জয়, প্লেঅফে দিল্লি ক্যাপিটালস

দিল্লি ক্যাপিটালস


নিজেদের গত ম্যাচে কলকাতা রাইডার্সের কাছে হেরেছিল দিল্লি ক্যাপিটালস। ৪৬ তম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে কোনোরকম ভুল করলেন না রিসভ প্যান্টরা। রোহিত শর্মার মুম্বইকে ৪ উইকেটে হারিয়ে চেন্নাইয়ের পর দ্বিতীয় দল হিসেবে প্লেঅফে পৌছালো দিল্লি। অপরদিকে আইপিএলের সবচেয়ে সফল দল মুম্বই ১২ ম্যাচে মাত্র ৫টি জয়ের সুবাদে সপ্তম স্থানে রয়েছে।


আজ প্রথমে ব্যাট করতে নেমে দিল্লির সামনে খুব একটা কঠিন টার্গেট দিতে পারেনি মুম্বই। অক্ষর প্যাটেল, আবেশ খানদের সামনে একমাত্র সূর্যকুমার যাদব (২৬ বলে ৩৩) ছাড়া মাথা তুলে দাঁড়াতে পারেননি কোনো ব্যাটসম্যানই। সূর্যকুমার ছাড়া বলার মতো রান শুধু কুইন্টন ডিকক (১৮ বলে ১৯), হার্দিক পান্ডিয়া (১৮ বলে ১৭) এবং সৌরভ তিওয়ারির (১৮ বলে ১৫)। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে মাত্র ১২৯ রান করে মুম্বই। দিল্লির হয়ে ৩টি করে উইকেট নিয়েছেন আবেশ খান এবং অক্ষর প্যাটেল।


রান তাড়া করতে নেমে দ্রুত আউট হয়ে যায় দিল্লির তিন টপঅর্ডার ব্যাটসম্যান পৃথ্বী শা (৭ বলে ৬), শিখর ধাওয়ান (৭ বলে ৮) এবং স্টিভ স্মিথ (৮ বলে ৯)। এরপর দলকে সঠিক দিশা দেখান অধিনায়ক রিসভ প্যান্ট (২২ বলে ২৬) এবং শ্রেয়াস আইয়ার (৩৩ বলে অপরাজিত ৩৩)। এরপর রবিচন্দ্রন অশ্বিন (২১ বলে অপরাজিত ২০) কে নিয়ে অপরাজিত থেকে দলকে জিতিয়ে ফেরেন শ্রেয়াস। ৫ বল বাকি থাকতেই প্রয়োজনীয় টার্গেট অতিক্রম করে দিল্লি।


আজকের ম্যাচের সেরা হয়েছেন অক্ষর প্যাটেল।

No comments:

Post a Comment