Breaking

Monday, October 11, 2021

BSNL 4G network এ প্রথম কল, প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবে রূপ নিচ্ছে - Ashwini Vaishnaw

BSNL 4G network এ প্রথম কল, প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবে রূপ নিচ্ছে - Ashwini Vaishnaw


Ashwini Vaishnaw



যোগাযোগমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব (Ashwini Vaishnaw) রবিবার বিএসএনএল -এর ভারতীয় 4 জি নেটওয়ার্কে (4G network of BSNL)  প্রথম কল করেছিলেন এবং টুইটারে তিনি সেই আনন্দ প্রকাশ করে বলেছিলেন যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আত্মনির্ভর ভারতের স্বপ্ন বাস্তবে রূপ নিচ্ছে।

BSNL 4G ভারতের অনেক এলাকায় চালু রয়েছে এবং কোম্পানি এখন 31 ডিসেম্বর পর্যন্ত গ্রাহকদের বিনামূল্যে 4G সিম দিচ্ছে। এটি ভারতের প্রথম স্বদেশী 4G নেটওয়ার্ক, যদিও এর রোলআউট মসৃণ ছিল না। 

BSNL বেশ কিছুদিন ধরে ভারতীয় প্রযুক্তির সাহায্যে 4G নেটওয়ার্কে কাজ করছে। এই বছরের জানুয়ারিতে, বিএসএনএল (BSNL)  আসন্ন 4 জি টেন্ডারে অংশ নিতে আগ্রহী ভারতীয় সংস্থাগুলির ধারণা প্রমাণের জন্য এক্সপ্রেশন অফ ইন্টারেস্ট প্রকাশ করেছে। দপ্তরের তথ্য অনুযায়ী, জুলাই মাসে পাঁচটি যোগ্য দরদাতাকে চিঠি দেওয়া হয়েছিল।

আসুন এখন জেনে নেই BSNL এর কিছু কমদামের প্ল্যান- 

BSNL এর সবচেয়ে সস্তা দামের 4G ডেটা ভাউচার 16 টাকায় বাজারে পাওয়া যায়। 'মিনি_16' নামে পরিচিত, এই প্ল্যানের সাথে গ্রাহকদের এক দিনের জন্য 2GB ডেটা দেওয়া হয়। 



BSNL- এর দ্বিতীয় প্ল্যান 56 টাকা, যাকে কোম্পানি 'C_DATA56' বলে। এই ভাউচারটি 10 ​​দিনের ভ্যালিডিটি সহ আসে এবং গ্রাহকদের জিংয়ের বিনামূল্যে সাবস্ক্রিপশন সহ 10GB ডেটা অফার করে।


তারপর 75 টাকা এবং 94 টাকার দুটি স্পেশাল ট্যারিফ ভাউচার রয়েছে।  75 টাকার BSNL 4G ডেটা ভাউচার 50 দিনের ভ্যালিডিটি সহ সাথে  2GB ফ্রি ডেটা পাওয়া যায় যা 50 দিনের মধ্যে ব্যবহার করা যাবে, পাশাপাশি প্ল্যানে 100 মিনিটের ফ্রি ভয়েস কলিং দেওয়া হয়।


BSNL এর 94 টাকার ভাউচার 75 দিনের ভ্যালিডিটি সহ আসে। এটি ব্যবহারকারীদের 3GB ডেটা অফার করে যা 75 দিনের মধ্যে ব্যবহার করতে হয়, সাথে 100 মিনিটের বিনামূল্যে ভয়েস কলিংয়ের সুবিধা।


BSNL- এর STV_97 নামে 97 টাকার একটি প্ল্যানও রয়েছে। এই ভাউচারটি শুধুমাত্র 18 দিনের ভ্যালিডিটির সাথে দেওয়া হয় এবং লোকধুন  সহ  2GB দৈনিক ডেটা সহ 100 SMS/দিন দিয়ে থাকে।  

BSNL এর 98 টাকার ভাউচারও রয়েছে, যা 22 দিনের ভ্যালিডিটির সাথে  ইউজারদের প্রতিদিন 2GB ডেটা দিয়ে থাকে। 

No comments:

Post a Comment

পৃষ্ঠা