বাংলাদেশে দুর্গা প্রতিমা ভাঙার প্রতিবাদে আসানসোলে বিক্ষোভ প্রতিবাদ করতে গিয়ে নিজেদের মধ্যে হাতাহাতিতে জড়ালো বিজেপি


বাংলাদেশ




রামকৃষ্ণ চ্যাটার্জী: আসানসোল:-

সারা রাজ্যের পাশাপাশি পশ্চিম বর্ধমান জেলার আসানসোল শিল্পাঞ্চলেও বিজেপির পক্ষ থেকে সোমবার প্রতিবাদ মিছিল বের করা হলো বাংলাদেশ কাণ্ডের প্রতিবাদে। যেখানে বাংলাদেশে সংখ্যালঘুদের উপর হামলার তীব্র নিন্দা জানায় বিজেপি নেতৃত্ব। পাশাপাশি এঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সরব হয় বিজেপি নেতৃত্ব। আজকের এই মিছিল গির্জা মোড় থেকে আসানসোল নগরনিগম পর্যন্ত হবার কথা ছিলো কিন্তু বৃষ্টির জন্য সেটা হয়নি। গির্জা মোড়েই প্রতিবাদ করা সভা করা হয়।

আর বিজেপির এদিনের এই প্রতিবাদ কর্মসূচিতে উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলা বিজেপির কনভেনর শিবরাম বর্মন, ভিগু ঠাকুর, অরিজিৎ রায়, সুধা দেবী, উপাসনা, দিলীপ দে, পবন সিং, আশা শর্মা, শংকর চৌধুরী সহ আরো অনেক বিজেপি নেতা ও কর্মী সমর্থক।

কিন্তু বিজেপির এদিনের প্রতিবাদ বিক্ষোভ চলার সময় আসানসোল গীর্জা মোড়ে গোষ্ঠীদ্বন্দে জড়িয়ে পড়ে বিজেপি কর্মীরা। সেখানে এক প্রস্থ চরম আকারে পরিণত হয় বিজেপির দুই গোষ্ঠীর কর্মীদের মধ্যে। পরে তা বিজেপি নেতৃত্বর হস্তক্ষেপে মিটেও যায়।

বিষয়টি নিয়ে তৃণমূল নেতা ভি শিবদাসন দাসু বলেন ২০২১ পর বিজেপির সংগঠন বলে কিছু নেই,বিজেপির সমর্থকরা তৃণমূলে যোগদানের জন্য মুখিয়ে আছে। অন্য দিকে বাংলাদেশের হিংসার ঘটনা প্রসঙ্গে তিনি বলেন এটা একটি আন্তর্জাতিক সমস্যা এবিষয়ে যা বলার প্রধান মন্ত্রীর বলা উচিত যে বিষয়ে মুখ্যমন্ত্রী নয় প্রধানমন্ত্রীর পদক্ষেপই কাম্য।

দেখে নিন সেই ভিডিও-