Breaking

Friday, October 08, 2021

Cashback offer: 12000 টাকার ফোনে 6000 টাকা ক্যাশব্যাক, উৎসবের মরশুমে নয়া অফার Airtel-র

Cashback offer: 12000 টাকার ফোনে ৬০০০ টাকা ক্যাশব্যাক, উৎসবের মরশুমে নয়া অফার Airtel-র 






মেরা পেহলা স্মার্টফোন প্রোগ্রামের অংশ হিসেবে, এয়ারটেল শুক্রবার 12000 টাকা পর্যন্ত স্মার্টফোন কেনার জন্য 6000 টাকার নতুন ক্যাশব্যাক অফার ঘোষণা করেছে।এয়ারটেল ব্যবহারকারীদের টেলিকো থেকে 249 টাকা মূল্যের রিচার্জ করতে হবে অথবা 36 মাসের জন্য, তারপরে তারা সম্পূর্ণ ক্যাশব্যাক পাবে।এয়ারটেল তার গ্রাহকদের ধরে রাখার এবং তাদের নেটওয়ার্কের অভিজ্ঞতা নিতে সক্ষম করার জন্য এটি একটি প্রচেষ্টা।এয়ারটেল গ্রাহকদের 6000 টাকার আকর্ষণীয় ক্যাশব্যাক অফার করবে যারা নতুন ব্র্যান্ড থেকে প্রায় 12000 টাকা মূল্যের পর্যন্ত নতুন স্মার্টফোন কিনবে। 150 টিরও বেশি স্মার্টফোন এই সুবিধার জন্য যোগ্য।



6000 টাকার ক্যাশব্যাক সুবিধা পেতে একজন এয়ারটেল গ্রাহককে 36 মাসের জন্য প্যাকের বৈধতা অনুযায়ী ক্রমাগত 249 টাকা বা তার বেশি এয়ারটেল প্রিপেইড প্যাকের সাথে রিচার্জ করতে হবে।গ্রাহক দুটি অংশে ক্যাশব্যাক পাবেন - 18 মাস বা 1.5 বছর পর 2000 টাকার প্রথম কিস্তি এবং বাকি 4000 টাকা 36 মাস বা তিন বছরের মেয়াদে। বিস্তারিত জানতে এয়ারটেলের ওয়েবসাইট ভিজিট করতে পারেন।




এয়ারটেল নোট করে যে, উদাহরণস্বরূপ, যদি কোন গ্রাহক 6000 টাকা মূল্যের একটি ডিভাইস বেছে নেয়, তাহলে গ্রাহক তিন বছরের শেষে সম্পূর্ণ ক্যাশব্যাক পাবেন। ডেটা কোটা এবং আনলিমিটেড কলিং সুবিধা পাওয়ার পর প্রতিটি এয়ারটেল প্রিপেইড রিচার্জের মাধ্যমে একটি উন্নতমানের স্মার্টফোন অভিজ্ঞতা আনলক করতে পারবে। 36 মাস শেষে, গ্রাহক 6000 টাকার আকর্ষণীয় ক্যাশব্যাক সুবিধা পাবেন, গ্রাহক ডিজিটালভাবে সংযুক্ত থাকতে সক্ষম হওয়ার সময় ডিভাইসে তার সম্পূর্ণ বিনিয়োগ ফিরে পাবেন।



এয়ারটেল নোট করে যে গ্রাহকদের স্মার্টফোন ক্ষতিগ্রস্ত হলে সার্ভাইফাই দ্বারা এককালীন বিনামূল্যে স্ক্রিন প্রতিস্থাপনের সুযোগ দেবে। এটি 12,000 টাকার স্মার্টফোনের স্ক্রিন প্রতিস্থাপনের আনুমানিক খরচ সহ 4800 টাকা পর্যন্ত অতিরিক্ত খরচ সুবিধা প্রদান করে। একবার একজন গ্রাহক একটি যোগ্য রিচার্জ প্যাকের উপর ,৯০ দিনের মধ্যে এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপে স্ক্রিন রিপ্লেসমেন্ট এনরোলমেন্ট করা যাবে।



আনলিমিটেড কলিং এবং ডেটা সুবিধার পাশাপাশি, গ্রাহকরা তাদের প্রিপেইড রিচার্জের সাথে এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপের সুবিধা উপভোগ করেন। এর মধ্যে রয়েছে ফ্রি উইঙ্ক মিউজিক সাবস্ক্রিপশন এবং অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল সংস্করণের৩০ দিনের ট্রায়াল।



মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশনসের পরিচালক শাশ্বত শর্মা বলেন, "স্মার্টফোন এখন একটি মৌলিক চাহিদা, বিশেষ করে মহামারী পরবর্তী বিশ্বে, গ্রাহকরা ডিজিটালভাবে বিভিন্ন পরিষেবা অ্যাক্সেস করতে চান। সারা ভারত জুড়ে লক্ষ লক্ষ গ্রাহক ভাল অনলাইন অভিজ্ঞতার জন্য একটি মানসম্মত স্মার্টফোনের জন্য আকাঙ্ক্ষা করে, আমাদের উচ্চাকাঙ্ক্ষা হল তাদের জন্য তাদের পছন্দের ডিভাইসের মালিকানা সহজ করা। আমরা এই উদ্ভাবনী কর্মসূচির অংশ হিসেবে বিভিন্ন ধরণের হস্তক্ষেপ বাজারে আনতে থাকব এবং গ্রাহকদের ডিজিটাল হাইওয়েতে যেতে সক্ষম করবো।

No comments:

Post a Comment

পৃষ্ঠা