Latest Online Bengali News Portal

Breaking

Wednesday, September 29, 2021

রাজস্থানকে হারিয়ে নিজেদের অবস্থান আরো মজবুত করলো তৃতীয় স্থানে থাকা ব্যাঙ্গালোর

রাজস্থানকে হারিয়ে নিজেদের অবস্থান আরো মজবুত করলো তৃতীয় স্থানে থাকা ব্যাঙ্গালোর

ipl


গত ম্যাচে শক্তিশালী মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে সহজ জয়ের সুবাদে পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে উঠে এসেছিলো রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আজ রাজস্থান রয়্যালসকে ৭ উইকেটে হারিয়ে সেই অবস্থান আরও মজবুত করলো তারা। ১১টি ম্যাচে ৭টি জয়ের সুবাদে মোট ১৪ পয়েন্ট নিয়ে চেন্নাই ও দিল্লির ঠিক পরেই রয়েছে কোহলিরা।


আজ প্রথমে ব্যাট করতে নেমে রাজস্থান রয়্যালস নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৪৯ রান করে। তাদের হয়ে ভালো শুরু করেন দুই ওপেনার এভিন লিউস এবং জশস্বী জয়সওয়াল। ২২ বলে ৩১ রান করে জয়সওয়াল আউট হলেও অর্ধশতরান পূরণ করেন লিউস।৩টি ছয় ও ৫টি চারের সাহায্যে ৩৭ বলে ৫৮ রান করেন তিনি। গত ম্যাচে রান পেলেও আজ ব্যর্থ হয়েছেন অধিনায়ক স্যামসন (১৫ বলে ১৯)। রাজস্থানের মিডল অর্ডার পুরোপুরি ব্যর্থ হওয়ায় ওপেনারদের তৈরী প্ল্যাটফর্মটা কাজে লাগাতে পারেনি তারা।


ব্যাঙ্গালোরের হয়ে ৩টি উইকেট পেয়েছেন দুর্দান্ত ফর্মে থাকা হর্ষাল প্যাটেল। ২টি করে উইকেট পেয়েছেন চাহাল এবং শাহবাজ আহমেদ।


জবাবে ব্যাট করতে নেমে গত ম্যাচের মতোই দুর্দান্ত ভাবে শুরু করেছিল টিম ব্যাঙ্গালোর। কিন্তু পরপর দু'ওভারে দেবদূত পারিক্কল (১৭ বলে ২২) এবং দুৰ্ভাগ্যজনকভাবভে রানাউত হওয়া কোহলি (২০ বলে ২৫) কে হারিয়ে কিছুটা চাপে পরে যায় ব্যাঙ্গালোর। যদিও উইকেটরক্ষক শ্রীকর ভরত (৩৫ বলে ৪৪) এবং গ্লেন ম্যাক্সওয়েল (৩০ বলে অপরাজিত ৫০) ম্যাচ শেষ করে ফেরেন। রাজস্থানের হয়ে ২টি উইকেট নিয়েছেন মুস্তাফিজুর রহমান।

No comments:

Post a Comment