পুজোর কেনাকাটার শেষে ক্লান্তির অবসানে চাই শান্তির ঘুম- Duroflex এর সাথে মোনামির বার্তা

পুজোর কেনাকাটার শেষে ক্লান্তির অবসানে চাই শান্তির ঘুম- Duroflex এর সাথে মোনামির বার্তা


Duroflex partners with actress Monami Ghosh





কলকাতা, 29 সেপ্টেম্বর, 2021: দুর্গাপুজো কলকাতার অন্যতম বড় উৎসবগুলির মধ্যে একটি। এই পুজোয়, ডিউরোফ্লেক্স - ভারতের শীর্ষস্থানীয় নিদ্রার সমাধান প্রদানকারী গ্রাহকদের তাদের ঘুমকে অগ্রাধিকার দিতে এবং জীবনযাত্রার পণ্যগুলিকে উৎসবে কেনার অংশ হিসাবে তাদের ঘুমের প্রয়োজনীয় জিনিসগুলিকে আপগ্রেড করতে আহ্বান জানায়।


Duroflex partners with actress Monami Ghosh




ব্র্যান্ডটি বিশিষ্ট অভিনেত্রী মোনামি ঘোষের সাথে অংশীদারিত্ব করেছে ‘পরিবর্তনের উৎসব’(‘ফেস্টিভাল অফ চেঞ্জ’) এর বার্তাটি বাড়ীতে পৌঁছে দিতে। গ্রাহকদের উৎসাহিত করতে, ব্র্যান্ডটি জায়গাভিত্তিক আকর্ষণীয় অফারও দিচ্ছে, যার মধ্যে তাদের স্বাক্ষর ডিউরোপেডিক রেঞ্জে ৩০% পর্যন্ত ছাড়অন্তর্ভুক্ত রয়েছে। এটি তাদের জাতীয় ব্র্যান্ড অ্যাম্বাসাডর আলিয়া ভট্টের সাথে এই দীপাবলিতেব্র্যান্ডের বৃহত্তর প্রচারাভিযানের ভাবনা‘আপনার ঘুমের পরিবর্তন করুন, আপনার জীবন বদলান’ (‘চেঞ্জ ইয়োর স্লিপ, চেঞ্জ ইয়োর লাইফ’) এর সাথে সঙ্গতিপূর্ণ।



Duroflex partners with actress Monami Ghosh




এই উদ্যোগের প্রসঙ্গে কথা বলতে গিয়ে, স্মিতা মুরার্কা, চিফ মার্কেটিং অফিসার, ডিউরোফ্লেক্স বলেন, “প্রতিবছর এই উৎসবের সময় মানুষ কেনাকাটা করে যা তাদের জীবনে বড় পরিবর্তন আনতে পারে। যাইহোক, তাদের ঘুমের প্রয়োজনীয় জিনিসগুলিকে প্রায়ই এই তালিকায় অগ্রাধিকার দেওয়া হয় না। এই পুজোয়, আমরা চাই গ্রাহকরা একটি অর্থবহ পরিবর্তন করুন এবং গদির মত স্বাস্থ্য রূপান্তরকারী পণ্যগুলিতে স্মার্ট বিনিয়োগ করে তাদের ঘুমকে গুরুত্ব সহকারে নিন। অত্যাধুনিক প্রযুক্তি এবং গবেষণা-সমর্থিত পণ্যগুলির সাথে, ‘নথিং লাইক ডিউরোফ্লেক্স’ (ডিউরোফ্লেক্সের মতো কিছুই নেই), বাকি সবকিছুই একটি সমঝোতা।”


এই অনুষঙ্গ সম্পর্কে মন্তব্য করে মোনামি বলেন, “এই পুজোয়, আমি আমার স্বাস্থ্য এবং জীবনধারায় ইতিবাচক পরিবর্তন আনতে বদ্ধপরিকর। আমি এই পুজোতে একটি বড় পরিবর্তন করার বার্তা ছড়িয়ে দিতে ডুরোফ্লেক্সের সাথে সহযোগিতা করেছি - ভাল মানের গদিতে বিনিয়োগ করে ভাল ঘুমের পরিবর্তন।”


একটি শক্তিশালী অনলাইন উপস্থিতি গড়ে তোলার পরে, ডিউরোফ্লেক্স তাদের অভিজ্ঞতা কেন্দ্রগুলির আকারে তাদের অফলাইন উপস্থিতি বাড়িয়ে তুলছে, যার লক্ষ্য হল ঘুমের জন্য কেনাকাটাকে একটি নিমজ্জিত অভিজ্ঞতা দেওয়া। তারা আগামী মাসে কলকাতায় অভিজ্ঞতা কেন্দ্র চালু করবে। গ্রাহকরা গদি,বালিশ, অ্যান্টিভাইরাল ম্যাট্রেস প্রটেক্টর, বেড লিনেন এবং ডব্লিউএফএইচ আসবাবের বিস্তৃত পরিসর অনুসন্ধান করতে পারেন। আপনার সমস্ত ঘুমের প্রয়োজনীয় জিনিসপত্র www.duroflexworld.com এ কেনাকাটা করুন।






একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ