Reliance Jio- র তিন সস্তা Data Plan ₹22, ₹52, ₹72; ব‍্যবহার করুন একমাস






অনবরত গ্রাহকদের জন‍্য একাধিক অফার নিয়ে হাজির হয়। Jio তার Jio Phone গ্রাহকদের জন‍্য প্রায়ই নিত‍্যনতুন প‍্যাক নিয়ে আসে। এবার বেশি ডেটা প্রয়োজন এমন গ্রাহকদের জন‍্য অল্প খরচে একাধিক ডেটা প্ল‍্যান নিয়ে আসলো Jio, যা লিমিটেড ডাটা অফার করবে। আপনি এক মাসের জন্য কোনো দৈনিক ছাড়াই ডেটা ব্যবহার করতে পারেন। Prepaid User ছাড়াও Jio Phone ইউজারদের কথা মাথায় রাখে। Jio Phone ইউজারদের জন‍্য ২২, ৫২ ও ৭২ টাকার তিনটি সস্তা ডেটা প্ল‍্যান এনছে Jio ।


22 টাকার JIOPHONE ডেটা প্ল্যান


JioPhone ডেটা প্ল্যান ₹২২ প্ল্যানের মেয়াদ ২৮ দিন। ২২ টাকার ভাউচারে ২৮ দিনের জন্য ২ জিবি ডেটাও পাওয়া যায়। এই ডেটা ২৮ দিনের মধ্যে যে কোন সময় ব্যবহার করা যাবে। তবে, এই প্ল্যানে কলিং বা এসএমএসের মতো অন্য কোনো সুবিধা নেই। এটি Jio- র সবচেয়ে সস্তা ডেটা ভাউচার।


৫২ টাকার JIOPHONE ডেটা প্ল্যান


৫২ টাকার JioPhone ডেটা প্ল্যানে ২৮ দিনের ভ্যালিডিটি দেওয়া হয়েছে। তবে এর মধ্যে ডেটা বাড়ানো হয়েছে। এই প্ল্যানে গ্রাহকরা মোট 6 জিবি ডেটা পাওয়া যাচ্ছে। এই ডেটা ২৮ দিনের মধ্যে যে কোন সময় ব্যবহার করা যাবে। প্ল্যানে কলিং বা এসএমএসের মতো অন্য কোনো সুবিধা নেই।




৭২ টাকার JIOPHONE ডেটা প্ল্যান


এই প্ল্যানে ২৮ দিনের ভ্যালিডিটি দেওয়া হয়েছে। উল্লেখ‍্য, ৭২ টাকার এই প্ল‍্যানে ২৮ দিনের জন্য প্রতিদিন ০.৫ জিবি ডেটা দেওয়া হয়। এইভাবে মোট ডেটা ১৪জিবি।


এই সমস্ত ডেটা প্ল্যান শুধুমাত্র JioPhone-এ কাজ করবে।