Latest Online Bengali News Portal

Breaking

Thursday, September 30, 2021

হায়দ্রাবাদকে ৬ উইকেটে হারিয়ে প্লেঅফে পৌঁছে গেল চেন্নাই সুপার কিংস

হায়দ্রাবাদকে ৬ উইকেটে হারিয়ে প্লেঅফে পৌঁছে গেল চেন্নাই সুপার কিংস

ipl 2021


ফার্স্ট বয়ের সাথে লাস্ট বয়ের দ্বৈরথ। যে লড়াইয়ে নিজেদের পারফরম্যান্স বজায় রাখলো দুই দলই। এখনও পর্যন্ত মাত্র ২টি জয় পাওয়া সানরাইজার্স হায়দ্রাবাদ পরপর হারের ধাক্কায় মনোবল একদম তলানিতে পৌঁছেছে। অপরদিকে  'বুড়ো ঘোড়া' চেন্নাই সুপার কিংস এগিয়ে চলেছে দ্বিগুন এনার্জি নিয়ে। আজ হায়দ্রাবাদকে ৬ উইকেটে হারিয়ে প্লেঅফ নিশ্চিত করে সেই মনোবল আরও বাড়িয়ে নিলো ধোনিরা।


আজ প্রথমে ব্যাট করতে নেমে চেন্নাই এর সামনে লড়াই করার মতো কোনো বড়ো টার্গেট দিতে পারেনি হায়দ্রাবাদ। চেন্নাই বোলারদের সামনে একমাত্র লড়াই করেছেন ঋদ্ধিমান সাহা (৪৬ বলে ৪৪)। এছাড়া ব্লকার মতো রান করেছেন শুধু অভিষেক শর্মা (১৩ বলে ১৮), আব্দুল সামাদ (১৪ বলে ১৮) এবং রশিদ খানের (১৩ বলে অপরাজিত ১৭)। চেন্নাইয়ের হয়ে ৩টি উইকেট নিয়েছেন জোস হ্যাজেলউড। ২টি উইকেট নিয়েছেন ব্রাভো।


জবাবে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করেন চেন্নাইয়ের দুই ওপেনার রুতুরাজ গায়কোয়ার এবং ফাফ ডুপ্লেসি। দুজনেই অর্ধশতরান মিস করলেও ১০ ওভারে ৭৫ রান তুলে জয়ের জন্য প্রয়োজনীয় ভিত গড়ে দিয়ে যান। রুতুরাজ ২টি ছয় ও ৪টি চারের সাহায্যে ৩৮ বলে ৪৫ রান করেন। ডুপ্লেসি ২টি ছয় ও ৩টি চারের সাহায্যে ৩৬ বলে ৪১ রান করে আউট হন। এরপর মঈন আলী (১৭ বলে ১৭) এবং সুরেশ রায়না (৩ বলে ২) দ্রুত আউট হওয়ার পর আম্বাতি রায়াডুকে (১৩ বলে অপরাজিত ১৭) নিয়ে একদম নিজস্ব স্টাইলে ছয় মেরে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন  অধিনায়ক ধোনি (১১ বলে অপরাজিত ১৪)। হায়দ্রাবাদের হয়ে ৩টি উইকেট পেয়েছেন জেসন হোল্ডার।


No comments:

Post a Comment