BSNL Prepaid গ্রাহকদের জন্য খুশির খবর


BSNL Prepaid



ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) 699 টাকার প্ল্যানের validity মেয়াদ বৃদ্ধি করলো। এই প্ল্যানটি জানুয়ারী 2021 -এ ঘোষণা করা হয়েছিল। প্রাথমিকভাবে, যখন এই প্ল্যানটি ঘোষণা করা হয়েছিল, তখন 160 দিনের বৈধতার মেয়াদ ছিলো। কিন্তু কিছুদিন আগে, BSNL ঘোষণা করেছিল যে 28 সেপ্টেম্বর 2021 পর্যন্ত ব্যবহারকারীরা এই প্ল্যানের সাথে 180 দিনের বৈধতা পাবে।

BSNL 699 টাকার প্রিপেইড প্ল্যান সুবিধা

BSNL ব্যবহারকারীরা এই প্রিপেইড প্ল্যানে সম্পূর্ণ বৈধতার সাথে 100 SMS/দিন ছাড়াও সীমাহীন ভয়েস কলিং (unlimited voice calling) পেয়ে যাবে।

এছাড়াও, ব্যবহারকারীরা এই প্ল্যানের সাথে দৈনিক 0.5GB ডেটা পাবে। দৈনিক ন্যায্য-ব্যবহার-নীতি (FUP) ডেটা ব্যবহারের পরে, গতি 80 Kbps এ নেমে আসবে। প্ল্যানের প্রথম 60 দিনের জন্য ব্যবহারকারীরা কোম্পানির কাছ থেকে বিনামূল্যে PRBT পরিষেবাও পাবেন।

এই প্ল্যানটি নতুন গ্রাহক, বিএসএনএল -এ পোর্ট করা গ্রাহকদের এবং আরও অনেক কিছু সহ সকলের জন্য উপলব্ধ হবে। 699 টাকার প্ল্যানে রিচার্জ করার জন্য, ব্যবহারকারীরা তাদের নিকটতম রিচার্জ রিটেইল শপে যেতে পারেন অথবা বিএসএনএল গ্রাহক পরিষেবা কেন্দ্র এবং অনলাইন পোর্টালেও যেতে পারেন। তদুপরি, ব্যবহারকারীরা রিচার্জ সম্পন্ন করতে টেলকোর মোবাইল অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন। এখন একটি নতুন রিচার্জ অ্যাপ পাওয়া যাচ্ছে, যথা 'BSNL Selfcare' যা আপনার স্মার্টফোনে ডাউনলোড করা যাবে।