Breaking

google news

Saturday, September 18, 2021

তৃণমূলে বাবুল, ক্ষোভ প্রকাশ শমীক ও স্বপনের

তৃণমূলে বাবুল, ক্ষোভ প্রকাশ শমীক ও স্বপনের  



আজই তৃণমূলে যোগ দিলেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। অভিষেক বন্দ্যোপাধ্যায় ও ডেরেক ও ব্রায়েনের উপস্থিতিতে আজ তৃণমূলে যোগদান বাবুলের। আসানসোলের সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় ৩১ জুলাই রাজনীতি ছাড়ার কথা ঘোষণা করেন। কিন্তু এবার দলবদল আসানসোলের বিজেপি সাংসদের।



এই বিষয় শমীক ভট্টাচার্য বলেন, আমি মানুষকে পরিষেবা দিতে চাই। মাত্র কয়েকদিন আগে ভবানীপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থীর সমর্থনে তিনি ট্যুইট করেছেন। প্রিয়ঙ্কা টিবরেওয়ালের প্রশংসা করেছেন। এবং আজ নাটকীয়ভাবে তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন। তিনি আরও বলেন, বাবুল সুপ্রিয় শুধু আসানসোলের মানুষদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করলেন না, পার্টি তাঁর প্রতি যে আস্থা রেখেছিল, সেটাও প্রতারিত হল। এছাড়াও তাঁর ভাবমূর্তি এবং তাঁর প্রতিষ্ঠাতার সঙ্গেও তিনি বিশ্বাসঘাতকতা করলেন।


এই বিষয় ট্যুইট করেছেন বিজেপি সাংসদ স্বপন দাশগুপ্ত। তিনি বলেন, "রাজনীতিতে পুনঃপ্রবেশের জন্য বিজেপি ছাড়লেন বাবুল। বাবুলের এই সিদ্ধান্তে আমি দুঃখিত। বাবুলের ভবিষ্যত নিয়ে আমি কিছু বলতে পারব না। কিন্তু তিনি বিজেপির সম্পদ ছিলেন। বাবুলের কাজের জন্য তাঁকে ব্যক্তিগতভাবে ধন্যবাদ। আমরা যারা বিজেপির প্রতি জীবনভর প্রতিশ্রুতিবদ্ধ, তাদের লড়াই চলবে। প্রতিকূল পরিস্থিতির মধ্যেও সেই লড়াই চলবে।"

No comments:

Post a Comment