দুর্দান্ত ফিচারস নিয়ে Samsung নিয়ে আসছে Galaxy Tab S7 FE WiFi





স্যামসাং শীঘ্রই ভারতে Galaxy Tab S7 FE WiFi ভেরিয়েন্ট লঞ্চ করবে। দক্ষিণ কোরিয়ার কোম্পানি জুন মাসে Galaxy Tab S7 FE চালু করেছিল। Galaxy Tab S7 FE-এর WiFi ভেরিয়েন্ট লঞ্চ অ্যামাজন ইন্ডিয়া প্রোমো দ্বারা টিজ করা হয়েছিল।

তালিকা থাকলেও , অনলাইন খুচরা বিক্রেতা ট্যাবলেটের মূল্য বা বিক্রির তারিখ প্রকাশ করেনি এবং কেবল বলেছে যে এটি "শীঘ্রই আসছে।"

নতুন স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস 7 এফই ওয়াইফাই স্পেসিফিকেশন সেলুলার ভেরিয়েন্টের মতোই। ট্যাবলেটটি স্ন্যাপড্রাগন 750 জি চিপসেট দ্বারা চালিত এবং বক্সের বাইরে অ্যান্ড্রয়েড 11-ভিত্তিক ওয়ান ইউআই 3.1 চালায়।

সেলুলার ভেরিয়েন্টটি 4GB RAM, 64GB ইন্টারনাল স্টোরেজ এবং 6GBRAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ মেমরি ভার্সনে লঞ্চ করা হয়েছে। স্যামসাং একই কনফিগারেশনের সাথে ওয়াই-ফাই সংস্করণ চালু করবে কিনা তা নিশ্চিত নয়।

ট্যাবলেটটির একটি 12.4-ইঞ্চি টাচস্ক্রিন যার একটি 2,560x1,600-পিক্সেল রেজোলিউশন রয়েছে। স্ক্রিন রিয়েল এস্টেট ব্যবহার করার জন্য, স্যামসাং ট্যাবলেটের সাথে এস-পেন সামঞ্জস্য প্রদান করে।

অপটিক্সের ক্ষেত্রে, ট্যাবলেটটি একটি 8MP প্রাইমারি ক্যামেরা এবং একটি 5MP ফ্রন্ট-ফেসিং স্ন্যাপার রয়েছে।

ট্যাবলেটটিতে 45W চার্জিং সাপোর্ট সহ 10,090 mAh ব্যাটারি রয়েছে। বাক্সে আসা চার্জিং অ্যাডাপ্টার শুধুমাত্র 15W পর্যন্ত চার্জ স্পীড দিতে পারে। 45W চার্জার আলাদাভাবে কেনা প্রয়োজন।

ট্যাবলেটের সেলুলার ভেরিয়েন্ট 4GB র‍্যাম ভেরিয়েন্টের জন্য ₹ 46,999 দামে শুরু হয়। 6GB ভেরিয়েন্টের দাম ₹ 50,999। এলটিই সংস্করণের তুলনায় ওয়াইফাই ভেরিয়েন্টের দাম কম হবে বলে আশা করা হচ্ছে।